• বিনোদন

ছেলেকে নিয়ে সাবেক স্বামীর বাড়িতে দেখা গেলো নাতাশাকে

  • বিনোদন
  • ০৫ সেপ্টেম্বর, ২০২৪ ১৫:৫৪:৩৪

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ চলতি বছর জুলাই মাসে চার বছরের দাম্পত্য জীবনের ইতি ঘটে হার্দিক পান্ডিয়া ও নাতাশা স্তানকোভিচের। একটি সন্তানও রয়েছে হার্দিক-নাতাশার। বাইরে থেকে সুখী পরিবার বলে মনে হত তাদের। তবে হঠাৎ বিচ্ছেদের ঘোষণা করেন এই দম্পতি। হতবাক হন তাদের অনুরাগীরা। যদিও সম্প্রতি ঘনিষ্ঠমহলে নাতাশা নাকি জানিয়েছেন, হার্দিক বড় আত্মকেন্দ্রিক। সেটাই তাদের বিচ্ছেদের অন্যতম কারণ। বিচ্ছেদের খবর ঘোষণা করার দিনই ভারত ছাড়েন নাতাশা। নিজের দেশ সার্বিয়ায় চলে যান। মাস খানেক ছেলেকে নিয়ে সেখানেই ছিলেন তিনি। দিন দুয়েক আগে ভারতে ফিরেছেন নাতাশা। তার পর হার্দিকের বাড়িতে ফিরলেন নাকি অভিনেত্রী।

মুম্বাই ফিরতেই অগস্ত্যকে দেখা গেল বাবা হার্দিকের বাড়িতে। হার্দিকের বৌদি তার ইনস্টাগ্রাম স্টোরিতে অগস্ত্যের কয়েকটি ছবি শেয়ার করেন। কখনও সে বই পড়ছে, কখনও সে খেলাধুলা করছে। যদিও অগস্ত্যের সঙ্গে তার মা নাতাশাও ছিলেন কি না, সেই নিয়ে ধোঁয়াশা রয়েছে। বিবাহবিচ্ছেদ হলেও বাবা-মায়ের দায়িত্ব যে হার্দিক-নাতাশা পালন করবেন, সে কথা বিচ্ছেদের দিনই জানিয়েছিলেন। 

ছেলে অগস্ত্যের সুখের জন্য, তার ভাল থাকার জন্য আগামী দিনে সব দায়িত্বই পালন করবেন বলে জানিয়েছিলেন তারা। সেই অনুযায়ী হয়ত ছেলের অভিভাবকত্ব ভাগাভাগি করে নিয়েছেন তারা।

মন্তব্য ( ০)





  • company_logo