• বিনোদন
  • লিড নিউজ

মুম্বাইয়ে যা ঘটেছিল জাহ্নবী কাপুর-মডেল রিফাত সাথে!        

  • বিনোদন
  • লিড নিউজ
  • ১৯ সেপ্টেম্বর, ২০২৪ ১২:২৯:০৬

ছবিঃ সিএনআই

বিনোদন ডেস্কঃ  একের পর এক আন্তর্জাতিক কাজ এর মাধ্যমে রিফাত বাংলাদেশকে দিচ্ছে সফলতার স্বাদ, এ যেন বাংলাদেশকে নিয়ে আন্তর্জাতিক অঙ্গনে ভ্রমণের ছবি। মিস্টার ইউনিভার্স ২০২৪'-এ বাংলাদেশের প্রতিনিধিত্ব করে প্রথমবার বিজয় ছিনিয়ে এনেছেন রিফাত মাহমুদ। ২য় রানার আপ হয়েছেন তিনি। এ খবর অনেকেই জেনে ফেলেছেন। 

তবে জানা যায় মুম্বাই থেকে ফেরার সময় দারুণ এক তথ্য।

রিফাত বলেন মুম্বাই থেকে ফেরার সময় দেখা হয় বলিউড ষ্টার জাহ্নবী কাপুর এর সাথে। তিনি আমি এক সাথেই এয়ারপোর্ট এর কার্যক্রম শেষ করি তবে সিচুয়েশন আর সময়ের কারণে কথা বলা হয়নি। আমার ফ্লাইট এর ব্যাস্ত সময়ের জন্য আমাকে খুব দ্রুত চলে আসতে হয়। সবাই যখন জাহ্নবী কাপুরকে ঘিরে রেখে ছিল তখন সে আমার দিকে তাকিয়ে ছিল যেন অনেক দিনের পরিচয়। যদিও জাহ্নবী অনেক সুন্দর। আমি তার মা শ্রীদেবী কাপুর এর অনেক বড় ফ্যান।     

বাংলাদেশী প্রথম আন্তর্জিক বিউটি প্রেসেন্ট উইনার, মিস্টার ইউনিভার্স সেকেন্ড রানার্স আপ মডেল রিফাতকে এবার দেখা গেলো ইন্ডিয়ান ব্র্যান্ড কোলকাতানামা এর পোশাকে। কলকাতার বিখ্যাত ফ্যাশন ডিসাইনার সান্তনু গুহা ঠাকুরতা এর ব্র্যান্ড এর পোশাকে ভিন্ন লুকে ধরা দিলো বাংলাদেশশের তরুণ আন্তর্জাতিক ফ্যাশন মডেল রিফাত।
  
ইতি মধ্যেই আন্তর্জাতিক বেশ কাজ করেছেন আমাদের এই মিস্টার ইউনিভার্স। রিফাত সব সময় নিজের কাজ এর মাধ্যমে বাংলাদেশকে আন্তর্জাতিক অঙ্গনে তুলে ধরছেন। এই লুকে রিফাত বিশেষ ভাবে ব্যবহার করেছেন বাংলাদেশের ঐতিহ্যবাহি কাপড় ঢাকাই জামদানি। 

 রিফাত বলেন এই কাজ আমার আমার ক্যারিয়ার এর অন্যতম ভালোবাসার একটি কাজ ছিল কারণ আমি আমার দেশের জামদানি আন্তর্জাতিক অঙ্গনে নিতে পেরেছি। রিফাত এর মডেলিং যাত্রা শুরু হয় ২০১৯ থেকে তবে ২০২২ এর মিস্টার এন্ড মিস ফটোজেনিক এর মাদ্ধমে রিফাত এর ক্যারিয়ার। 
 

মন্তব্য ( ০)





  • company_logo