• বিনোদন

দীপিকার উজ্জ্বল ত্বকের রহস্য ফাঁস করলেন পুষ্টিবিদ শ্বেতা শাহ

  • বিনোদন
  • ০৪ সেপ্টেম্বর, ২০২৪ ১৩:৩২:১১

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ বলিপাড়ায় কান পাতলে শোনা যায় দীপিকা পাড়ুকোন শরীরচর্চাটাই মন দিয়ে করেন। রূপচর্চায় নায়িকার নাকি চরম অনীহা। দীপিকাকে দেখে অবশ্য সে কথা বিশ্বাস করতে কষ্ট হয়। ঝকঝকে চেহারা, উজ্জ্বল মসৃণ ত্বক, ঝলমলে চুল— কোনো বিশেষ যত্ন ছাড়াই এমন সৌন্দর্য পাওয়া কি সত্যি সম্ভব? অনেকের মনেই এমন প্রশ্ন জন্ম নেয়। রূপচর্চা তেমনভাবে না করলেও দীপিকা স্বাস্থ্যকর জীবনযাপনে বিশ্বাসী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে দীপিকার উজ্জ্বল ত্বকের রহস্য ফাঁস করলেন অভিনেত্রীর প্রাক্তন পুষ্টিবিদ শ্বেতা শাহ। শ্বেতা জানিয়েছেন, একটি রসেই লুকিয়ে আছে দীপিকার ত্বকের এমন উজ্জ্বলতার রহস্য। এই পুষ্টিবিদ বলেন, দীপিকার বিয়ের আগের থেকে আমার সঙ্গে ওর আলাপ। অভিনেত্রী হিসেবে ওর একটাই চাহিদা, ঝকঝকে ত্বক ও স্বাস্থ্যোজ্জ্বল চুল। নিয়ম করে দীপিকা ওর ডায়েটে একটি রস রাখতেন। ওর ত্বক ও চুলের জেল্লার রহস্য লুকিয়ে সেই রসেই। কি সেই রস! চলুন জেনে নেই. পুদিনা পাতা, ধনেপাতা, নিমপাতা, কারিপাতা, বিট আর পানি একসঙ্গে মিক্স করা রস।

এই রস সকালে খালি পেটে এক গ্লাস করে খান এই অভিনেত্রী। পুষ্টিবিদ শ্বেতার মতে, ত্বক ও চুলের জেল্লার জন্য পেট পরিষ্কার হওয়া জরুরি। আর নিয়ম করে এই রস খেলে শরীর থেকে বর্জ্য পদার্থগুলো বেরিয়ে যায়। এই রস হজমেও সাহায্য করে। হজম ভালো হলে বিপাকক্রিয়াও ভালো হয়। যার সরাসরি প্রভাব পড়ে ত্বক ও চুলের ওপর। 

মন্তব্য ( ০)





  • company_logo