• বিনোদন

৫ কেজি ওজন কমিয়ে আলোচনায় তমা মির্জা

  • বিনোদন
  • ০৯ সেপ্টেম্বর, ২০২৪ ১৫:০৫:৫৯

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ অভিনেত্রী তমা মির্জা। অনন্ত হীরা পরিচালিত ‘ও আমার দেশের মাটি’ চলচ্চিত্রে নায়িকা হিসেবে অভিনয় করে ভক্ত-অনুরাগীদের মাঝে আলোচিত হন। এরপর ‘সুড়ঙ্গ’ চলচ্চিত্রে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে তমা মির্জা ব্যয়ামের বেশকিছু ছবি অনুরাগীদের মাঝে শেয়ার করেছেন। যেখানে দেখা যায়, এ অভিনেত্রী শরীরের ওজন কমানোর জন্য কঠোর পরিশ্রম করছে। পরিশ্রমের বিষয়ে গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে তমা মির্জা বলেন, ‘গত কয়েক মাস ধরে প্রস্তুতি নিচ্ছি, খাদ্যাভাসেও পরিবর্তন নিয়ে এসেছি।

এর মাঝে শরীরের ৫ কেজি ওজন কমে গেছে। সামনের মাসে শুটিংয়ে যাব।’ সিনেমার বিষয়ে তমার ভাষ্য, নতুন সিনেমায় চমক থাকবে, এখন এ বিষয়ে কিছু বলা যাবে না। সিনেমার নাম, পরিচালক ও তমার বিপরীতে কোন নায়ক থাকবে তা পরবর্তীতে জানা যাবে বলে এ অভিনেত্রী জানিয়েছেন। এম বি মানিকের ‘বলো না তুমি আমার’ চলচ্চিত্রের মাধ্যমে তমা মির্জা চলচ্চিত্রে অভিষিক্ত হন।

বেশ কিছু চলচ্চিত্রে পার্শ্ব নায়িকা হিসেবে অভিনয় করেন। শাহনেওয়াজ কাকলী পরিচালিত ‘নদীজন’ চলচ্চিত্রে পার্শ্বচরিত্রে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তিনি। এছাড়াও তিনি শাহাদাৎ হোসেন লিটনের ‘অহংকার’, দেবাশীষ বিশ্বাসের ‘চল পালাই’, রয়েল খানের ‘গেইম রিটার্নস’ ও মারিয়া তুষারের ‘গ্রাস’, সাদাত হোসাইনের গহীনের গান চলচ্চিত্রে উল্লেখযোগ্য ভূমিকায় অভিনয় করেছেন। অভিনয়ের পাশাপাশি বিজ্ঞাপন ও নাটকেও অভিনয় করেন তিনি।

মন্তব্য ( ০)





  • company_logo