• বিনোদন

অনুগ্রহ করে কেউ আমাকে ফোন করবেন নাঃ ফারিয়া শাহরিন

  • বিনোদন
  • ২৯ মে, ২০২৪ ১৬:১৪:৫৮

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ফারিয়া শাহরিন। বিশ্ব মা দিবসে নিজে মা হওয়ার সুখবর দিয়েছিলেন। তিনি তার সোশ্যাল মিডিয়ায় এ সুসংবাদটি প্রকাশ করেছেন।

ফারিয়া তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘বিসমিল্লাহ। হ্যাপি মাদারস ডে টু মি’। ফারিয়ার কাছ থেকে এমন খবর পেয়ে বিনোদন অঙ্গনের তার বন্ধু-শুভাকাঙ্ক্ষীরা অভিনন্দন ও শুভকামনা জানাচ্ছেন।

ফারিয়ার দীর্ঘ ৪ বছর প্রেম শেষে ২০২১ সালে মাহফুজ রায়ানের সঙ্গে বাগদান হয়। এরপর গত বছর বিয়ের খবর প্রকাশ্যে আনেন এ অভিনেত্রী। যদিও এই খবর দেওয়ার পর ভয়াবহভাবে অসুস্থ হয়ে পড়ার কথাও জানান অভিনেত্রী। সেটিও প্রকাশ করেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

এবার ফারিয়া শাহরিন বিরক্ত প্রকাশ করলেন সামাজিক যোগাযোগমাধ্যমেও। মঙ্গলবার ফেসবুকে দেওয়া স্ট্যাটাসে অভিনেত্রী লিখেছেন, ‘যেহেতু আমি এখন কোনো কাজ করছি না, সেহেতু আমার ফোনটা বন্ধ করে দিয়েছি। অনুগ্রহ করে কেউ আমাকে ফোন করবেন না। অভদ্রের মতো মেসেঞ্জারেও কল না দেওয়ার অনুরোধ করছি। আমার মতো নাদান সেলিব্রিটিকে কারও দরকার হওয়ারও কথা নয়, এটা আমার বিশ্বাস’।

ফারিয়া ২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানার্সআপ হয়েছিলেন। পরপর একটি মুঠোফোন কোম্পানির বিজ্ঞাপনে মডেলিং করে খুব অল্প সময়ের মধ্যে পরিচিতি লাভ করেন। এরপর তিনি ছোটপর্দায় কাজ করে সাফল্য অর্জন করেন। পাশাপাশি চলচ্চিত্রেও অভিনয় করেছেন ফারিয়া।

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানার্সআপ হয়েছিলেন ফারিয়া। একটি মুঠোফোন কোম্পানির ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তার পরিচিতি বাড়িয়ে দেয়। অভিনয় করেছেন চলচ্চিত্রেও। দুটি ধারাবাহিকে অভিনয় করেছিলেন ফারিয়া। একটি ‘দৈনিক তোলপাড়’ ও দ্বিতীয়টি ‘এয়ারকম’। কাজল আরেফিন পরিচালিত ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্রে অভিনয় করে আলোচিত হন ফারিয়া।তার অভিনীত ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকটি ক্যারিয়ারের অন্যতম সেরা কাজ। এখানে ফারিয়া ‘অন্তরা’ চরিত্রে রূপদান করেছেন।

 

মন্তব্য ( ০)





  • company_logo