• বিনোদন

ঐশ্বরিয়ার হাত ভাঙার কারণ জানা গেল

  • বিনোদন
  • ১৯ মে, ২০২৪ ১২:১৮:৫২

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ শুরু হয়েছে কান চলচ্চিত্র উৎসব। বিশ্বের অন্যতম মর্যাদাপূর্ণ এ উৎসবে যোগ দিয়েছেন বিশ্বের বিভিন্ন দেশের শোবিজের ডাকসাইটে অভিনয় শিল্পীরা। বরাবরের মতো এবারও উৎসবে অংশ নিয়েছেন বলিউড তারকা ঐশ্বরিয়া রাই বচ্চন। সাজসজ্জায় কোনো কমতি না থাকলেও এবার সাবেক বিশ্ব সুন্দরী আলোচনায় আছেন তার হাতের প্লাস্টারের কারণে।প্রিয় তারকাকে এমন অবস্থায় দেখে শুরুর দিন থেকেই অনুরাগীরা এ নিয়ে চিন্তিত। এবার জানা গেল ঐশ্বরিয়ার হাত ভাঙার কারণ। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

সূত্র জানাচ্ছে, “হাতের কবজি পড়ে গিয়ে ভেঙে গেছে তার। কিন্তু এখন পর্যন্ত কান চলচ্চিত্র উৎসবে যাওয়ার রেওয়াজ তিনি বাদ দেননি। তাই হাত ভাঙলেও সেই রীতির অনিয়ম ঘটাননি। ভাঙা হাত নিয়েই পৌঁছেছেন বিদেশের মাটিতে।

এদিকে মায়ের সঙ্গে এবার নজর কেড়েছেন মেয়ে আরাধ্যাও। কানে সারাটা সময় ঐশ্বরিয়ায় সঙ্গে থাকছে সে। যেন অসুস্থ মায়ের হাতের লাঠি হয়েছে মেয়ে আরাধ্যা। তবে গতবার সঙ্গে থাকলেও এবার এ সুন্দরীর পাশে দেখা মেলেনি স্বামী অভিষেক বচ্চনের। অনেক দিন ধরেই বিচ্ছেদের গুঞ্জন চলছে তাদের। কান উৎসবে একাকী ঐশ্বরিয়া সে গুঞ্জন যেন আরও উসকে দিয়েছেন। 

 

মন্তব্য ( ০)





  • company_logo