• সমগ্র বাংলা

৪ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হচ্ছেন নাজমুল সরকার

  • সমগ্র বাংলা
  • ০৫ নভেম্বর, ২০২০ ২০:২৮:১৬

দাউদকান্দি প্রতিনিধি : আসন্ন দাউদকান্দি পৌরসভা নির্বাচনে জনগণের মনোননীত কাউন্সিলর প্রার্থী হওয়ার ঘোষণা দিলেন সমাজ সেবক,  শিক্ষাণুরাগী ও ক্রীড়াঙ্গনের পরিচিত মুখ মো.নাজমুল হক সরকার। তিনি আজ বুধবার বিকালে স্থানীয় সাংবাদিকদের প্রার্থী হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। তিনি তুজারভাঙ্গা সরকার বাড়ীর বাসিন্দা। এলাকায় তার সুনাম ও সুখ্যাতি আছে।সার্বজনীন নন্দিত ব্যক্তি। তিনি দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি সদস্য ছিলেন,ছিলেন পৌরসভা হাইস্কুলের কো-অপ্ট সদস্য।

নাজমুল হক সরকার তার এলাকারবাসির দোয়া ও সমর্থন নিয়ে প্রচার-প্রচারণা করছেন। তিনি করোনাকালীন সময়ে নিজস্ব অর্থায়নে কর্মহীনদের খাদ্যসামগ্রী দিয়ে সহযোগীতা করছেন। বিপদকালে মানুষের পাশে থাকেন। এলাকারবাসির মতে, এ নির্বাচনে তিনি একজন হেভিওয়েট প্রার্থী, নাজমুল সরকার জনকল্যাণে একটি পরিচিত মুখ। এক কথায় তার কোনো বিকল্প নাই।

নাজমুল সরকার এ প্রতিবেদককে বলেন," আমি এলাকারবাসির কাছে একটি সুযোগ চাই,যদি তারা আমাকে যোগ্য মনে করে ভোট দিয়ে বিজয়ী করেন তাহলে সকলের সহযোগীতা নিয়ে একটি আদর্শ ওয়ার্ড হিসেবে ৪ নম্বর ওয়ার্ডকে বাস্তবায়ন করবো-ইনশাল্লাহ ।

মন্তব্য ( ১)





image
  • company_logo