• সমগ্র বাংলা
  • লিড নিউজ

মেলান্দহে গৃহবধূর মরদেহ উদ্ধার,পরিবারের দাবি হত্যা

  • সমগ্র বাংলা
  • লিড নিউজ
  • ১৫ মে, ২০২৪ ২০:৪৫:২২

প্রতীকী ছবি

জামালপুর প্রতিনিধি: জামালপুরের মেলান্দহে লায়লা বেগম (৩৮) নামে এক সৌদি প্রবাসীর স্ত্রী'র মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে নিহতের পরিবারের অভিযোগ গৃহবধূকে হত্যা করা হয়েছে।

বুধবার (১৫ মে) সকালে নিহতের শশুরবাড়ী উপজেলার মাহমুদপুর ইউনিয়নের চর খাবুলিয়া থেকে মরদেহটি উদ্ধার করা হয়। 

এই ঘটনায় নিহতের ভাই ইয়াকুব আলী থানায় হত্যা মামলা দায়ের চাইলে থানা পুলিশ হত্যা মামলা নেইনি বলে অভিযোগ করেন। তবুও অপমৃত্যুর মামলা হয়েছে বলে জানান পুলিশ।

খোঁজখবর নিয়ে জানা যায়,' প্রায় বিশ বছর পূর্বে লায়লা বেগমের সাথে রকিবুল ইসলামের পারিবারিকভাবে বিবাহ হয়। তাদের সংসারে দুই ছেলে ও একটি কন্যা সন্তান রয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে লায়লা বেগমের দুই বছরের ছোট মেয়ে দীর্ঘ সময় কান্না করতে থাকে। কান্নার শব্দ শুনে তার শশুর রফিকুল ইসলাম অনেক ডাকা ডাকা করেও কোন সাড়া শব্দ না পেয়ে তার ঘরে ঢুকে লায়লা বেগমকে গলায় উড়না পেচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে স্থানীয়রা ঝুলন্ত মরদেহ মাটিতে নামায়।

এদিকে নিহতের পরিবারেরা বলছেন,'আমরা সকালবেলা এসে দেখি ঘরের বারান্দায় মরা দেহ পড়ে রয়েছে। দুইদিন আগে দুই মণ ধান বিক্রি করেছিলো তার দুইদিন পড়ে মেরে ফেলেছে। বিয়ের পর থেকই শশুর বাড়ির লোকজন নির্যাতন করতো। জামাই দেশের বাইরে থাকে এ সুযোগে আরও বেশি নির্যাতন করত এ নিয়ে অনেক শালিশি ও হয়েছে। 

নিহতের বড় ভাই ইয়াকুব আলী বলেন,'আমার বোনকে হত্যা করেছে তার শশুর শাশুড়ি সহ পরিবারের লোকজন। আমরা সকালবেলা খবর পেয়েছি দেখি ঘরের বারান্দায় লাশ পড়ে রয়েছে। আমরা সকাল থেকেই সারাদিন থানায় ছিলাম। হত্যা মামলা করার জন্য অনেকবার বলছি কিন্তু থানায় হত্যা মামলা নেয়নি।

মেলান্দহ থানার ওসি তদন্ত কবির হোসেন বলেন, খরব পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জামালপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর প্রকৃত রহস্য উদঘাটন হবে। 

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহাম্মদ বলেন,'এই ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন আসার পর পরবর্তীতে আইনগত অবস্থা নেয়া হবে।

মন্তব্য ( ০)





  • company_logo