• সমগ্র বাংলা

সোনারগাঁয়ে সেন্টমার্টিন পরিবহনের বাসের ধাক্কায় নাফ বাস উল্টে আহত ৩০

  • সমগ্র বাংলা
  • ১৯ অক্টোবর, ২০২৪ ২০:৪২:০৯

ছবিঃ সিএনআই

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তায় এক বাসের ধাক্কায় আরেক বাস উল্টে অন্তত ৩০ জন যাত্রী আহত হয়েছেন। শনিবার(১৯ অক্টোবর) সকালে মোগরাপাড়া চৌরাস্তায় লিজা সিএনজি পাম্পের সামনে মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তার লিজা সিএনজি পাম্পের সামনে মহাসড়কে শনিবার সকালে কক্সবাজার থেকে আসা ঢাকামূখী সেন্টমার্টিন পরিবহনটি(ঢাকা মেট্রো-ব ১৩-১৩৩৩) পিছন থেকে স্থানীয় নাফ পরিবহনকে ধাক্কা দিলে গাড়ীটি উল্টে যায়। এসময় নাফ গাড়ীতে থাকা নারী পুরুষ সহ সকল যাত্রীই আহত হয়।আহতদের স্থানীয়দের সহায়তায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়। এসময় আহতদের মধ্যে মনোয়ারা ও সাইমনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাফ গাড়ীতে থাকা যাত্রী আহত জাকির হোসেন বলেন, মোগরাপাড়া চৌরাস্তা থেকে যাত্রী নিয়ে লিজা পাম্পের সামনে আরও একজন যাত্রী নেওয়া জন্য গাড়ী থামায়। এসময় পিছনে থাকা একটি বাস গাড়ী আমাদের গাড়ীকে ধাক্কা দিলে গাড়িটি উল্টে যায়। আমার কয়েক স্থানে কেটে গেছে, উপজেলা হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছি।  

 কাচঁপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মোরশেদ বলেন, দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুটি গাড়িই জব্দ করা হয়েছে। দুটি গাড়ির চালক পালিয়েছে। নাফ গাড়ীর চালকের ড্রাইভিং লাইসেন্স আছে কিনা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।তিনি আরও বলেন, এ ঘটনায় আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে তবে দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo