• সমগ্র বাংলা

ফুলবাড়ীতে ধাওয়া পাল্টা ধাওয়ার মধ্য দিয়ে বিএনপির বর্ধিতসভা অনুষ্ঠিত

  • সমগ্র বাংলা
  • ১৯ অক্টোবর, ২০২৪ ২০:৩৬:৫৩

ছবিঃ সিএনআই

দিনাজপুর প্রতিনিধি: ধাওয়া পাল্টা ধাওয়াসহ পরষ্পর বিরোধী শ্লোগানের মধ্য দিয়ে দিনাজপুরের ফুলবাড়ীতে বিএনপির উপজেলা কমিটির বর্ধিতসভা শেষ হয়েছে। সকালে সভার শুরুতে বিএনপি'র পৌর কমিটির সাধারণ সম্পাদক শাহাজুল ইসলাম এবং উপজেলা কমিটির সাবেক সভাপতি খুরশিদ আলম মতির কর্মী সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টাসহ পরষ্পর বিরোধী পাল্টাপাল্টি স্লোগান দেওয়ার ঘটনা ঘটেছে।

তবে রক্তক্ষয়ী সংঘাতে জড়ানোর আগেই না প্রশমিত হয়েছে। আজ শনিবার ফুলবাড়ী উপজেলায় স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয় দলের ওই বর্ধিতসভা। সভায় উপস্থিত ছিলেন উপজেলার ৭ টি ইউনিয়নের ১০১ জন নেতাকর্মী। সভায় সভাপতিত্ব করেন উপজেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি নবীউল ইসলাম।

এতে প্রধান অতিথি হিসেবে দলের রংপুর বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক এবং অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এ. জেড. এম রেজওয়ানুল হক, জেলা কমিটির সভাপতি এ্যাডভোকেট মোফাজ্জল হোসেন দুলাল, সহ সভাপতি মোকাররম হোসেন এবং সাধারণ সম্পাদক বখতিয়ার আহমেদ কচিসহ অন্যান্যন্যরা।

প্রধান অতিথি রংপুর বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক বলেন, ছাত্র জনতার আন্দোলনের মুখে গত ৫ আগস্ট  স্বৈরাচারী হাসিনা সরকারের হাত থেকে দেশ মুক্ত হয়েছে। বর্তমানে রাষ্ট্র সংস্কারের কাজ চলতেছে, এসময় আমাদেরকে ঐক্যবদ্ধ হতে হবে এবং কোনো রকম বিশৃঙ্খলা না করে সবাইকে একসাথে কাজ করতে হবে।

মন্তব্য ( ০)





  • company_logo