• সমগ্র বাংলা

শ্রীপুরে ফিলিস্তিন ও লেবাননে ইসরায়েলি আগ্রাসন ও হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

  • সমগ্র বাংলা
  • ১৮ অক্টোবর, ২০২৪ ২০:৪২:১৯

ছবিঃ সিএনআই

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে ফিলিস্তিন ও লেবাননে ইসরায়েলি আগ্রাসন ও  হামলার প্রতিবাদে এবং স্বাধীন ফিলিস্তিন প্রতিষ্ঠা ও স্বাধীনতা সংগ্রামের প্রতি সংহতি জানিয়ে শ্রীপুর উপজেলা উলামা পরিষদের ডাকে 'তুফানে আকসা মার্চ' নামে এক প্রতিবাদ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৮ অক্টোবর)  বাদ জুমআ বিক্ষোভ মিছিলটি  শ্রীপুর রেল গেইট থেকে শুরু হয়ে শ্রীপুর চৌরাস্তা ঘুরে আবার রেল গেইট এসে সমাপ্ত হয়। ইসলাম ও নবীদের স্মৃতি বিজড়িত ফিলিস্তিন এবং মুসলমানদের প্রথম কিবলা মসজিদে আকসার প্রতি সম্মান জানিয়ে  দলমত শ্রেনী পেশা নির্বিশেষে সকল শ্রেণী পেশার মুসুল্লিরা এই প্রতিবাদ মিছিলে অংশগ্রহণ করে।

শ্রীপুর উপজেলা উলামা পরিষদের ডাকে এই বিক্ষোভ মিছিলে উলামা পরিষদের সভাপতি মাও মাহমুদুল হাসান সজলের সভাপতিত্বে বক্তব্য দেন  মুফতী কাজী মুঈনুদ্দীন আহমাদ,মাও বেলাল হুসাইন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি হাবিব হাসান ও ফয়সাল আহমাদ সাদেক, সাংবাদিক আরিফ প্রধান প্রমুখ। এ সময়  তুফানে আকসা মার্চে  মুসুল্লিরা ফিলিস্তিনের বিভিন্ন প্রতীক, পতাকা,প্ল্যাকার্ড নিয়ে অংশগ্রহণ করে ও বিক্ষোভ প্রদর্শন করে।

মন্তব্য ( ০)





  • company_logo