• সমগ্র বাংলা

ফরিদপুরের নগরকান্দায় গাছ কাটা বাধা দেওয়ায় হামলা, আহত ৩

  • সমগ্র বাংলা
  • ১৭ অক্টোবর, ২০২৪ ১৯:৩৮:৩২

ছবিঃ সংগৃহীত

ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার চর যোশরদি ইউনিয়নের দহিসারা গ্রামের নিবাসী জলিল মাতুব্বরের পৈত্তিক বাড়িতে জোড় পূর্বক রোববার (১৩ অক্টোবর )বিকেলে গাছ কাটার জন্য অনুপ্রবেশ করে মো চুন্নু মাতুব্বর , মো লিয়াকত মাতুব্বর , মো বাসু মাতুব্বর, রত্তন মাতুব্বর সহ প্রায় ১০/১২ জনের একটি সংঘবদ্ধ দল কয়েকটি গাছ কেটে ফেলে, এতে বাধা দিলে  জলিল মাতুব্বরের ছেলেসহ পরিবারের একাধিক ব্যক্তিরা বাধা দিলে তাদের উপর রামদা,  রড ও দেশীয় অস্র দিয়ে হামলা চালায় চুন্নু মাতুব্বর গংয়েরা।

হামলায় ৩ জন গুরুতর আহত হয় , তাদের মধ্যে শাহাবুদ্দিনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে পার্শ্ববর্তী গোপালগঞ্জ জেলার মোকসেদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় । পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে ফরিদপুর মেডিকেল হাসপাতাল  কর্তৃপক্ষ আরো উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে প্রেরণ করেন।

শাহাবুদ্দিন বর্তমানে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে। অন্যান্য আহতরা ফরিদপুরের নগরকান্দা হাসপাতালে চিকিৎসাধীন আছে বলে জানান  জলিল মাতুব্বর। জলিল মাতুব্বর আর জানান , এ বিষয়ে চুন্নু মাতুব্বর সহ ১৩ জনকে আসামী করে নগরকান্দা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলা করায় আসামীরা আমাকে সহ আমার পরিবারকে হুমকী প্রদান করছে বিধায় নিরাপত্তাহীনতায় ভুগছি। নগরকান্দা থানার তদন্ত কর্মকর্তা এস আই মুরাদ ঘটনাটির সত্যতা নিশ্চিত করে একটি মামলা দায়ের করা হয়েছে , যার নং ৯ , তাং – ১৫/১০/২৪ ইং । তিনি আরো জানান , এই ঘটনায় আসামীদেরকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে ।

মন্তব্য ( ০)





  • company_logo