• সমগ্র বাংলা

মাগুরায় ইসলামী আন্দোলন বাংলাদেশ এর গণসমাবেশ অনুষ্ঠিত 

  • সমগ্র বাংলা
  • ১৭ অক্টোবর, ২০২৪ ১২:৩০:২৮

ছবিঃ সিএনআই

মাগুরা প্রতিনিধিঃ হাফেজ আলেম ছাত্র শ্রমিক জনতার গণঅভ্যুত্থানে সংঘঠিত গণহত্যার বিচার দুর্নীতিবাজদের গ্রেফতার সম্পদ বাজেয়াপ্ত ও নির্বাচনে অযোগ্য ঘোষণা দুর্নীতি সন্ত্রাস ও বৈষম্যের মূলোৎপাটন সংখ্যানুপাতিক  পদ্ধতিতে জাতীয় সংসদ নির্বাচন সুখী সমৃদ্ধ কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে মাগুরায় গণ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

(১৬ অক্টোবর) বুধবার মাগুরা শহরের ঐতিহাসিক নোমানী ময়দান অনুষ্ঠিত। শুধু নেতা নয় নীতিরও পরিবর্তন চাই শুধু ক্ষমতার পালাবদল নয় কাঙ্ক্ষিত মুক্তির জন্য চাই আদর্শিক পরিবর্তন। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই, তিনি বক্তব্যে 

বলেন , ফ্যাসিবাদী স্বৈরাচারী সরকার পতন আন্দোলনের সংঘঠিত গণহত্যার বিচার, দুর্নীতিবাজদের গ্রেফতার, সম্পাদ বাজেয়াপ্ত ও নির্বাচনের অযোগ্য ঘোষণা, দুর্নীতি সন্ত্রাস ও বৈষম্যের মূলোৎপাটন সংখ্যানুপাতিক পদ্ধতিতে জাতীয় সংসদ নির্বাচন ও কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে ইসলামী আন্দোলন বাংলাদেশের উদ্যোগে মাগুরায় গণসমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের সভাপত্বিত করেন,  আলহাজ্ব মুফতি মোস্তফা কামাল কেন্দ্রীয় শুরা সদস্য ও সভাপতি।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাওলানা মশিউর রহমান, মাওলানা নাজিরুল ইসলাম, হাফেজ মুহাম্মদ মনিরুজ্জামান, মাওলানা মুফতি হাবিবুল্লাহ, আলহাজ্ব নাজমুল হাসান ওয়াদুদ, মাওলানা রবিউল ইসলাম, মাওলানা মুনিরুল ইসলাম, হাফেজ মাওলানা ওবায়দুল্লা, মাওলানা ওসমান গনী সাইফী, মুহম্মদ আবু হানিফ, মুফতি ওসমান গনী মুছাপুরী মাওলানা মুহম্মদ কুতুব উদ্দিন প্রমুখ।

মন্তব্য ( ০)





  • company_logo