• সমগ্র বাংলা

বিএনপি সামাজিক ও সাম্প্রদায়িক সম্প্রীতি সৃষ্টির লক্ষে সম্প্রীতি সমাবেশ

  • সমগ্র বাংলা
  • ১৮ অক্টোবর, ২০২৪ ২০:৩৮:৩৭

ছবিঃ সিএনআই

সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ঘোষিত ৩১ দফার পক্ষে জনমত গঠন, দলকে তৃণমূলে সুসংগঠিত করা এবং সামাজিক ও সাম্প্রদায়িক সম্প্রীতি সৃষ্টির লক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠন কালিয়াইশ ইউনিয়ন-উত্তর সাতকানিয়া সাংগঠনিক উপজেলা সম্প্রীত সমাবেশ আয়োজন করেন।

(১৮ অক্টোবর)শুক্রবার বিকাল ৪টায় উত্তর সাতকানিয়া আলী আহমদ প্রাণ হরি উচ্চ বিদ্যালয় মাঠে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ ইলিয়াছ বাবুল। সঞ্চালনায় করেন,সাবেক আহবায়ক কালিয়াইশ ইউনিয়ন বিএনপির শামশুল ইসলাম।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,শফিকুল ইসলাম রাহী, সাধারন সম্পাদক আরফাত রহমান কোকো স্মৃতি সংসদ কেন্দ্রীয় কমিটি,প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, মোহাম্মদ আব্দুল মান্নান সাংগঠনিক সম্পাদক শহিদ জিয়া স্মৃতি সংসদ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব ওসমান গণি চৌধুরি বিএনপি নেতা কালিয়াইশ ইউনিয়ন,ওসমান আলী, সাবেক যুগ্ন আহবায়ক কালিয়াইশ ইউনিয়ন বিএনপি, আব্দুল রহিম,আমির হোসেন, কামাল হোসেন, দোলোয়ার হোসেন, নুর মোহাম্মদ,সহ বিভিন্ন ইউনিয়নের নেতা কর্মী'রা।

এইসময় বক্তরা বলেন, বিএনপি ঘোষিত রাষ্ট্র মেরামতের ৩১ দফাকে ব্যাপকভাবে সাধারণ মানুষের কাছে নিয়ে পৌঁছে দিতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান, তারা আর ও বলেন, রূপরেখাটি পুঙ্খানুপুঙ্খভাবে তুলে ধরতে অগ্রাধিকার ভিত্তিতে ৩১ দফার প্রতিটি দফা নিয়ে বিএনপির প্রতিটি নেতাকর্মীকে কাজ করতে হবে। এই ৩১ দফা হচ্ছে—দেশ ও জনগণকে নিয়ে তাদের ভবিষ্যৎ কর্মপরিকল্পনা। বিএনপি রাষ্ট্রীয় ক্ষমতায় যাওয়ার পর মানুষের জন্য কী কী করবে, সেটার একটি দলিল। দলের ২৭ দফা রূপরেখাকে সম্প্রসারিত করে ৩১ দফা রূপরেখা ঘোষণা করে বিএনপি।

মন্তব্য ( ০)





  • company_logo