• সমগ্র বাংলা

বগুড়ায় সোনালীকা বার্ষিক সার্ভিস ও মতবিনিময় সভা ২০২৪ অনুষ্ঠিত

  • সমগ্র বাংলা
  • ১৯ অক্টোবর, ২০২৪ ২০:৩৯:০৭

ছবিঃ সিএনআই

বগুড়া প্রতিনিধি: বগুড়ায় শনিবার দিনব্যাপী সদরের মানিকচক উচ্চ বিদ্যালয় মাঠে এসিআই মটরস'র আয়োজনে তাদের নিজস্ব পণ্য সোনালীকা ট্রাক্টর এর বার্ষিক সার্ভিস ও মতবিনিময় সভা ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। এসিআই মটরস'র সোনালীকার জেনারেল ম্যানেজার শামীম হোসেনের তত্ত্বাবধানে ও এরিয়া সেলস এক্সিকিউটিভ জাকারিয়া ইসলামের সার্বিক ব্যবস্থাপনায় দিনব্যাপী এই আয়োজনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সোনালীকা ট্রাক্টরের বগুড়ার পরিবেশক আবু মোত্তালিব মানিক। এসময় তিনি বলেন, দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান এসিআই মটরস এর হাত ধরে ২০০৭ সালে বগুড়াসহ সারাদেশে সোনালীকা ট্রাক্টরের যাত্রা শুরু হয়।

এই স্বল্প সময়ে কৃষকের চাষাবাদের অনন্য সঙ্গী হয়ে উঠেছে এসিআই মটরস এর এই পণ্য যা এখন সারাদেশে শীর্ষস্থানে রয়েছে সকল দিক থেকে। জমি চাষের ডক্টর, সোনালীকা ট্রাক্টর এই স্লোগানটি একটি সময় বিক্রয়কারী প্রতিষ্ঠানের হলেও এটি এখন হাজারো কৃষকের অন্তরের অনুভূতিতে রুপ নিয়েছে। তারপরেও স্বল্প মূল্যে ও সহজ কিস্তিতে বিক্রিকৃত সোনালীকা ট্রাক্টরের ক্রেতারা যেকোনো সমস্যায় সর্বোচ্চ ৬ ঘণ্টার মধ্যে সার্ভিসিং সেবা পেয়ে থাকে যা কৃষকের সময়ের অপচয় ও ভোগান্তিকে লাঘব করেছে।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন আয়োজক প্রতিষ্ঠানের সিনিয়র মার্কেটিং অফিসার যথাক্রমে ইমরান আলী ও সালেকুর রহমান প্রমুখ।  শনিবার সার্ভিস ক্যাম্পেইন হলেও একই দিন অনুষ্ঠান স্থল থেকেই বিক্রি হয়েছে ১০টি সোনালীকা ট্রাক্টর। এছাড়াও দিনব্যাপী প্রায় শতাধিক কৃষক তাদের ট্রাক্টরের সার্ভিসিং করিয়েছেন এই ক্যাম্পেইনে। 

মন্তব্য ( ০)





  • company_logo