• সমগ্র বাংলা

আওয়ামিলীগ ও তাদের দালালদের চক্রান্ত আজ নেই,বিএনপির জন্য কাজ করুন: কামরুল

  • সমগ্র বাংলা
  • ১৯ অক্টোবর, ২০২৪ ১৭:৫২:৪১

ছবিঃ সিএনআই

সুনামগঞ্জ প্রতিনিধি: নেই পুলিশী হয়রানির কোনো ভয়,নেই আওয়ামিলীগ ও তাদের দালালদের চক্রান্ত। গত ১৭ বছর প্যাসিস সরকার ও তাদের দূশররা অনেক হয়রানি করেছে,তার সঠিক জবাব পেয়েছে। আপনারাই আমার দায়িত্ব নিবেন। আমি ভুল করলে ভুল ধরিয়ে দেয়ার আহবান জানিয়েছেন সুনামগঞ্জ জেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক ও  তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল।

তিনি শুক্রবার(১৮ অক্টোবর) উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়ন বিএনপির উদ্যোগে কর্মীসভায় কথা গুলো বলেন।বিকেলে অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান কামরুল বলেন,আজ কর্মী সভা জনভায় পরিনত হয়েছে। আপনারাই আমার শক্তি, মনের জোড় আর বেচেঁ থাকার প্রেরনা। আপনাদের এত ভালবাসা আমার সবচেয়ে বড় পাওয়া।

লন্ডনে আমি আমার আয়েশে থাকতে পারব। কিন্তু আপনারা যে আমাকে এত ভালবাসেন তা ত পাব না। আপনার তৃণমূল নেতৃবৃন্দ যারা আছেন তারা আগামীর রাষ্ট্র নায়ক তারেক রহমানের হাতকে শক্তিশালী করতে আপনারা সকল ভেদাভেদ ভুলে গিয়ে সবাই ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করুন। আওয়ামীলীগ নামক ফ্যাসিদ বরবর স্বৈরাচারী সরকার ও শেখ হাসিনার দূশরদের চক্রান্তে পা দিবেন না। লুটপাট কারীদের সাথে থাকবেন না। বরং আপনারা ঐক্যবদ্ধ ভাবে দলের কাজ করলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমাদের বিজয় নিশ্চিত। 

শ্রীপুর দক্ষিণ ইউনিয়ন বিএনপির সভাপতি গুলেনুর মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শামীম আহমদের সঞ্চালনায় কর্মী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ফেরদৌস আলম আখঞ্জি,শ্রীপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলী আহমদ মুরাদ,জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক জুনাব আলী,সহ দপ্তর সম্পাদক মেহেদী হাসান উজ্জ্বল,ধর্ম বিষয়ক সম্পাদক রায়হান উদ্দিন সেলিম,সাংবাদিক বাবরুল হাসান বাবলু, বালিজুরি ইউনিয়ন বিএনপির সভাপতি সাখাওয়াত হোসেন। 

বিএনপি নেতা আবুল হোসেন,উপজেলা বিএনপির সহ দপ্তর সম্পাদক সাইদুল কিবরিয়া,জেলা যুবদলের সহ গ্রাম সহকার বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম,সুনামগঞ্জ জেলা যুবদলের সহ দপ্তর সম্পাদক সামরুল ইসলাম,তাহিরপুর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মুজাম্মিল হক নাসরুম,বিশ্বম্ভরপুর দীগ্রন্দ্রবর্মন ডিগ্রি কলেজের সাবেক ছাত্রদলের সভাপতি ও তাহিরপুর উপজেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম,উপজেলা ছাত্রদল আহ্বায়ক আবুল হাসান রাসেল,সদস্য সচিব আসাদুজ্জামান মুন্না প্রমুখ।

মন্তব্য ( ০)





  • company_logo