• সমগ্র বাংলা

ট্রাকের চাকায় প্রাণ গেল মোটরসাইকেল চালকের

  • সমগ্র বাংলা
  • ০৮ ডিসেম্বর, ২০২৩ ১৯:২৪:২৬

প্রতীকী ছবি

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে কামরুজ্জামান (৩৫) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। শুক্রবার (৮ ডিসেম্বর) দুপুরে উপজেলার শ্রীপুর-কাপাসিয়া আঞ্চলিক সড়কের গোসিংগা ইউনিয়নের নারায়ণপুর এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) তানসেন চৌধুরী। নিহত কামরুজ্জামান বাড়ি ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলায়। তিনি অলিম্পিক কারখানার মার্কেটিং ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয়দের বরাত দিয়ে এসআই জানান, শুক্রবার ছুটির দিন থাকায় বাড়িতে গিয়েছিলেন কামরুজ্জামান। দুপুরের দিকে নিজ মোটরসাইকেল যোগে কাপাসিয়া এলাকায় কর্মস্থলে যাচ্ছিলেন তিনি। পথে গোসিংগা ইউনিয়নের নারায়ণপুর এলাকায় পৌঁছলে সামনে থাকা একটি ট্রাককে ওভারটেক করতে যান তিনি। এসময় বৃষ্টি ভেজা সড়ক থাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণে সমস্যা হলে সড়কে পড়ে যান কামরুজ্জামান। পরে পেছনে থাকা ট্রাকটির সামনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নেয় পুলিশ।

এসআই আরো বলেন, এ ঘটনায় শ্রীপুর থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা হয়েছে। দুর্ঘটনায় জড়িত ট্রাকটি আটক করা হলেও এর চালক পালিয়েছে। নিহতের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে পরবর্তী আইনগত পদক্ষেপ চলমান বলেও জানান তিনি।

মন্তব্য ( ০)





  • company_logo