• সমগ্র বাংলা

পঞ্চগড়ে এইচপিভি টিকা নিয়ে এডভোকেসী সভা অনুষ্ঠিত

  • সমগ্র বাংলা
  • ২১ অক্টোবর, ২০২৪ ১৩:৫০:২০

ছবিঃ সিএনআই

পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ে জরায়ুমুখ ক্যান্সার এইচপিভি টিকা বিষয়ে এডভোকেসী সভা অনুৃষ্ঠিত হয়েছে। সোমবার (২১ অক্টোবর) সকালে জেলা প্রশাসন সম্মেলন কক্ষে এ সভা অনুৃষ্ঠিত হয়। সিভিল সার্জন ডা.মোস্তাফিজুর রহমান তার বক্তব্যে বলেন,প্রাথমিকভাবে পঞ্চম শ্রেনী থেকে ৯ শ্রেণী অধ্যায়নরত এবং ১০ থেকে ১৪ বছর বয়সী শিক্ষা প্রতিষ্ঠান বহির্ভুত কিশোরীদের বিনামূল্যে এই টিকা প্রদান করা হবে।

৫৭ হাজার টিকা দেয়ার রেজিস্ট্রেশন করবে এমনটা টার্গেট বলেও জানান তিনি। www.vaxepi.gov.bd এ ওয়েব সাইট থেকে রেজিস্ট্রেশন করা যাবে।সম্প্রসারিত টিকাদান কর্মসূচি (ইপিআই)স্বাস্থ্য অধিদপ্তর ও স্বাস্থ্য সেবা বিভাগের সহযোগিতায় আগামী ২৪ অক্টোবর থেকে স্কুল পর্যায়ে টিকা প্রদানের কার্যক্রম শুরু হবে।

অনুষ্ঠানটি স্বাস্থ্য বিভাগের আয়োজনে-জেলা প্রশাসক মো.সাবেত আলীর সভাপতিত্বে এ সময় অতিরিক্ত পুলিশ সুপার শফিকুল ইসলাম,সিভিল সার্জন ডা.মোস্তাফিজুর রহমান,জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ সাইফুল মালেক,প্রাথমিক শিক্ষা অফিসার সমেশ চন্দ্র মজুমদার,সমাজসেবা উপ পরিচালক অনিরুদ্ধ কুমার রায়,পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের সহকারী পরিচালক ডা.এস আই এম রাজিউল করিম প্রমূখ উপস্থিত ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo