• বিশেষ প্রতিবেদন

ঠাকুরগাঁওয়ের ইএসডিও’র পিএফ-গ্রাচুইটি ও অন্যান্য সুবিধা প্রদান অনুষ্ঠান

  • বিশেষ প্রতিবেদন
  • ২১ অক্টোবর, ২০২৪ ১৬:১৮:০০

ছবিঃ সিএনআই

ঠাকুরগাঁও প্রতিনিধি: ইএসডিও মাইক্রোফিন্যান্স কর্মসূচির উদ্যোগে পিএফ (প্রভিডেন্ট ফান্ড), গ্রাচুইটি এবং অন্যান্য সুবিধা প্রদান করা হয়। রোববার রাতে বিশেষ অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানে সাবেক শাখা ব্যবস্থাপক মোঃ সাবেদুল ইসলামকে এই সুবিধাগুলো প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ইএসডিও’র প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীদ উজ জামান, সাবেদুল ইসলামের স্ত্রী আসমা বেগমের হাতে পিএফ ও গ্রাচুইটির চেক হস্তান্তর করেন।

চেক হস্তাান্তরের সময় নির্বাহী পরিচালক বলেন, "প্রতিষ্ঠানের কর্মীরা আমাদের মূল সম্পদ। তাদের দীর্ঘদিনের সেবা এবং অবদানের জন্য আমরা অত্যন্ত কৃতজ্ঞ। আজকের এই সুবিধা প্রদান কর্মীদের প্রতি আমাদের দায়িত্ব এবং তাদের ভবিষ্যৎ নিরাপত্তা নিশ্চিত করার প্রতিশ্রæতি। ইএসডিও সব সময় তার কর্মীদের পাশে ছিল এবং থাকবে।

কর্মীদের স্বার্থে আমরা সব ধরনের কল্যাণমূলক উদ্যোগ গ্রহণ করব।" তিনি আরও বলেন, "আমরা বিশ্বাস করি, কর্মীদের কল্যাণ নিশ্চিত করার মাধ্যমে তারা আরও নিবেদিতভাবে কাজ করতে উৎসাহিত হবেন, যা আমাদের প্রতিষ্ঠানকে আরও এগিয়ে নিয়ে যাবে। অনুষ্ঠানটি ইএসডিও বোর্ডরুমে অনুষ্ঠিত হয় এবং এতে ইএসডিওর ঊর্ধ্বতন কর্মকর্তাসহ প্রতিষ্ঠানের বিভিন্ন স্তরের কর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo