• সমগ্র বাংলা

পঞ্চগড়ে হুমকির প্রতিবাদে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ

  • সমগ্র বাংলা
  • ২০ অক্টোবর, ২০২৪ ১৮:১৯:২০

ছবিঃ সিএনআই

পঞ্চগড় প্রতিনিধিঃ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সমন্বয়ক সহ পঞ্চগড় জেলার সমন্বয়কদের আওয়ামী লীগ, ছাত্রলীগ, জাতীয় পার্টি সহ তাদের সহযোগীদের বিভিন্ন ধরণের হুমকি-ধামকি ও জীবন নাশের হুমকি দেয়ার প্রতিবাদে পঞ্চগড়ে বিক্ষোভ মিছিল করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ছাত্ররা।

রবিবার (২০ অক্টোবর) দুপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন পঞ্চগড় জেলার আয়োজনে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এর আগে শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা পৌর এলাকার ডোকরোপাড়ায় জজ কোর্টের সামনে জমায়েত হয়ে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের শেরে বাংলা পার্ক চত্বরে ঢাকা-পঞ্চগড় জাতীয় মহাসড়কের পাশে দারিয়ে ঘন্টাব্যাপী এক সমাবেশ কর্মসূচী পালন করে। এসময় বিক্ষোভ সমাবেশে বক্তারা আওয়ামী লীগ ও জাতীয় পার্টি কর্তৃক হুমকি-ধামকির ঘটনায় অপরাধীদের দ্রুত গ্রেফতারে দাবি জানান। একই সাথে দ্রুত তাদের গ্রেফতার না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি উচ্চারণ করে বক্তারা। 

এ সময় পঞ্চগড়ের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক ফজলে রাব্বী, সহ সমন্বয়ক আতিকুজ্জামান আতিক, ওমর ফারুক, মাহাফুজুর রহমান, সাখাওয়াত হোসেন বাপ্পী বক্তব্য রাখেন।

মন্তব্য ( ০)





  • company_logo