• অপরাধ ও দুর্নীতি

টেকনাফে  ২৪০ রাউন্ড রাইফেলের গুলি, ১টি রকেট বোম্ব, ২টি গ্রেনেড এবং ১টি কম্পাস উদ্ধার, আটক ১

  • অপরাধ ও দুর্নীতি
  • ২০ অক্টোবর, ২০২৪ ১৮:২৬:১১

ছবিঃ সিএনআই

কক্সবাজার প্রতিনিধিঃ ২৪০ রাউন্ড রাইফেলের গুলি, ১টি রকেট বোম্ব, ২টি গ্রেনেড এবং ১টি কম্পাসসহ মোঃ শফিউল আলম (৫৫) নামের এক ব্যাক্তিকে আটক করেছে টেকনাফ ব্যাটালিয়ন ২ বিজিবি"র সদস্যরা। আটককৃত টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ জালিয়া পাড়ার মৃত সুলতান আহমেদ"র ছেলে। 

(২০ অক্টোবর) রবিবার  শাহপরীরদ্বীপ বিওপির দায়িত্বপূর্ণ  জালিয়াপাড়া নামক এলাকায় ভোর ৪ টার সময় এ অভিযান পরিচালনা করা হয়। টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) অধিনায়ক লেঃ কর্নেল মোঃ মহিউদ্দীন আহমেদ (বিজিবিএমএস) সংবাদের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, মিয়ানমার হতে বাংলাদেশে পাচারের উদ্দেশ্যে চোরাকারবারীরা আগ্নেয়াস্ত্রের গোলাবারুদ ও অন্যান্য সরঞ্জামাদি একটি বাড়ীতে লুকায়িত রেখেছে এমন তথ্যের ভিত্তিতে ২০ অক্টোবর রবিবার ভোর ৪ টার সময় টেকনাফ ব্যাটালিয়ন সদরের একটি চোরাচালান প্রতিরোধ টহলদল দ্রুত জালিয়াপাড়া এলাকায় গিয়ে সন্দেহভাজন বাড়ীটি ঘেরাও করে তল্লাশী অভিযান পরিচালনা করা হয়। বিজিবি’র উপস্থিতি টের পেয়ে উক্ত বাড়ীতে অবস্থানরত সন্দেহভাজন একজন ব্যক্তি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবি টহলদল ওই ব্যক্তিকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে আটককৃত চোরাকারবারীর দেয়া তথ্যের ভিত্তিতে তার বসত বাড়ীর আঙ্গিনায় বালির বস্তার নিচে লুকায়িত অবস্থায় দুইটি ব্যাগের ভিতর হতে ২৪০ রাউন্ড রাইফেলের গুলি, ১টি রকেট বোম্ব, ২টি গ্রেনেড এবং ১টি কম্পাস উদ্ধার করা হয়। 

আটককৃত আসামীকে অবৈধভাবে আগ্নেয়াস্ত্রের গোলাবারুদ, গ্রেনেড, রকেট বোম্ব ও কম্পাস চোরাচালানের দায়ে নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় সোপর্দ করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) অধিনায়ক লেঃ কর্নেল মোঃ মহিউদ্দীন আহমেদ (বিজিবিএমএস)। 

মন্তব্য ( ০)





  • company_logo