• অপরাধ ও দুর্নীতি

অবৈধভাবে ভারতে যাওয়ার সময় দিনাজপুরের বিরলে নারীশিশুসহ ৭ জনকে আটক

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৭ অক্টোবর, ২০২৪ ১৯:৩৫:১৭

ছবিঃ সিএনআই

দিনাজপুর প্রতিনিধিঃ অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে ভারতে যাওয়ার চেষ্টার সময় দিনাজপুরের বিরলে নারীশিশুসহ ৭ জনকে আটক করেছি বিজিবির ৪২ ব্যাটালিয়নের কিশোরগঞ্জ বিওপির সদস্যরা। এদের মধ্যে একজন মানবপাচারকারি দালাল। আজ বৃহস্পতিবার ভোরে আটক করে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

বিজিবির ৪২ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল আহসান উল ইসলাম পিএসসির উদ্ধৃতি দিয়ে বাহিনীর জনসংযোগ বিভাগের কর্মকর্তা শরিফুল ইসলাম শরিফ জানান,  গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আজ ১৭ অক্টোবর বৃহস্পতিবার ভোর ৫ টার দিকে বিরল উপজেলার ভান্ডারা ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের শংকপনী নামক স্থানে সীমান্তে মেইন পিলার ৩৩০ এর কাছে একজন দালাল এবং দুইটি পরিবারের ২জন নারী ৩টি শিশু ১জন পুরুষ এবং ১জন পুরুষ মানবপাচারকারী একজন দালালসহ ৭ জনকে আটক করেছে বিজিবির ৪২ ব্যাটালিয়নের কিশোরীগঞ্জ বিওপির টহলদলের সদস্যরা। আটককৃতরা ধান ক্ষেতের মধ্য দিয়ে অবৈধভাবে ভারতে পারাপারের চেষ্টা করেছিল। 

আটক ৭ জনের মধ্যে মানব পাচারকারী মোশারফ (৩০) বিরলের ভান্ডারা গ্রামের আব্দুল আজিজের ছেলে। এসময়  বীরগঞ্জের বুড়িরহাট গ্রামের রবীন্দ্রনাথ সেনের ছেলে পলাশ চন্দ্র সেন (৩৩), তার স্ত্রী প্রিয়াঙ্কা রানী (২৫), ৭ বছর বয়সি ছেলে ধ্রুবো চন্দ্র সেন (০৭), বিরলের গোবিন্দপুর গ্রামের জয়দেব মোহন্তের স্ত্রী শম্পা রানী (২২), তার ৬ বছর বয়সি মেয়ে জবা রানী (০৬), ৩ বছর বয়সি আরেক মেয়ে ঋতু রানী (০৩)কে আটক করা হয়েছে।মানবপাচারকারি দালালসহ আটককৃত বিরল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo