• অপরাধ ও দুর্নীতি

অতিরিক্ত মদ্যপানে দু’জনের মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার ২

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৫ অক্টোবর, ২০২৪ ২০:২৪:৪৪

ছবিঃ সিএনআই

পাবনা প্রতিনিধিঃ পাবনার ভাঙ্গুড়ায় অতিরিক্ত মদ্যপানে দুইজনের মৃত্যুর ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ। পরে মামলা দায়েরের পর তাদের সেই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকেলে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার চরভাঙ্গুড়া ঘোষপাড়া গ্রামের সঞ্জয় ঘোষ (২২) ও দুর্জয় ঘোষ (২৩)। ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (১৪ অক্টোবর) রাতে বন্ধুদের সাথে অতিরিক্ত মধ্যপানে দুই বন্ধুর মৃত্যু হয়। অসুস্থ্য হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আরো তিনজন। এ ঘটনায় রাতেই প্রতিবেশি দুই বন্ধুকে আটক করে পুলিশ। 

মৃত দুইজন হলেন, চরভাঙ্গুড়া ঘোষপাড়া গ্রামের রামচন্দ্র ঘোষের ছেলে রবীন ঘোষ (২৫) ও মানিক চৌধুরীর ছেলে হৃদয় চৌধুরী (১৭)। অসুস্থ তিনজন হলেন, একই গ্রামের মানিক চৌধুরীর ছেলে অপূর্ব চৌধুরী, সঞ্জয় ঘোষের ছেলে প্রিয়ম ঘোষ এবং ভরত ঘোষের ছেলে নয়ন ঘোষ। তাদের বয়স ২০ থেকে ২৫ বছরের মধ্যে। স্থানীয়রা জানান, দুর্গাপূজার উৎসব পরবর্তী আনন্দ করতে গিয়ে সোমবার সন্ধ্যায় বন্ধুদের সাথে অতিরিক্ত মদ্যপান করে অসুস্থ হয়ে পড়েন উপজেলার চরভাঙ্গুড়া ঘোষপাড়া গ্রামের পাঁচ যুবক। তাদেরকে সোমবার রাতে প্রথমে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পরে তাদের অবস্থা গুরুতর হওয়ায় পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসক। পাবনায় নেবার পথে হৃদয় চৌধুরী ও হাসপাতালে পৌঁছার পর রবিন ঘোষ মারা যায়। ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক উজ্জ্বল হোসেন বলেন, ‘পাঁচজনকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। তাঁরা অতিরিক্ত মদ্যপানে অসুস্থ হন বলে তাদের কাছ থেকেই শুনেছি। অসুস্থদের মধ্যে তার লক্ষণও ছিল।

পাবনায় নেবার পথে দু’জন মারা যাওয়ার খবর পেয়েছি। গুরুতর অসুস্থ তিনজন পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন।’ এ বিষয়ে ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, ’খবর পেয়ে পুলিশ দুইজনের মরদেহ ‍উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

রাতেই মধ্যপানে সহযোগিতার অভিযোগে দুইজনকে আটক করা হয়।’ওসি আরো জানান, ‘এ ঘটনায় মৃত রবিন ঘোষের কাকা ভরত ঘোষ বাদি হয়ে মঙ্গলবার দুপুরে একটি মামলা দায়ের করেছেন। আটক দুইজনকে সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে।’

মন্তব্য ( ০)





  • company_logo