• অপরাধ ও দুর্নীতি

টেকনাফে কোস্ট গার্ডের অভিযান: ২৩ টি বিভিন্ন দেশীয় অস্ত্রসহ আটক ৩ 

  • অপরাধ ও দুর্নীতি
  • ১০ অক্টোবর, ২০২৪ ১৬:২৫:২০

ছবিঃ সিএনআই

কক্সবাজার প্রতিনিধিঃ টেকনাফে কোস্ট গার্ড সদস্যরা অভিযান চালিয়ে  ২৩ টি বিভিন্ন দেশীয় অস্ত্রসহ ৩ জনকে আটক করেছে। আটককৃতরা হলেন সাবরাং ইউনিয়নের কাটাবনিয়া এলাকার মৌলভী মনির আহমেদ (৫২), মোঃ সোহেল (২৫) এবং মোঃ জিয়াউল ইসলাম (২৭)। 

বৃহস্পতিবার ( ১০ অক্টোবর)  দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি তথ্য জানান।

তিনি বলেন, বেশ কিছু দিন ধরে কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার

সাবরাং ইউনিয়নের মৌলভী মনির ও তার সহকারীরা স্থানীয় জনগন ও জনসাধারণদের জিম্মি করে জোরপূর্বক জমি দখল, লুটতরাজ, মাদক ব্যবসা এবং বিভিন্ন অপর্কম মুলক কর্মকান্ড পরিচালনা করে আসছিল বলে জানা যায়। এমন খবরে (১০ অক্টোবর)  বৃহস্পতিবার ভোররাত ২ টার সময়  বাংলাদেশ কোস্ট গার্ড পূর্ব জোনের বিসিজি স্টেশন টেকনাফ, র‍্যাব সিপিসি-১ এবং টেকনাফ পুলিশ এর সমন্বয়ে টেকনাফ উপজেলার কাটাবুনীয়া এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে মৌলভী মনির আহমেদ (৫২), মোঃ সোহেল (২৫) এবং মোঃ জিয়াউল ইসলাম (২৭) কে ২৩ টি বিভিন্ন দেশীয় অস্ত্র সহ আটক করা হয়। 

তিনি আরও বলেন, আটককৃত ব্যক্তিদের জব্দকৃত মালামালসহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য  টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়। 

মন্তব্য ( ০)





  • company_logo