• অপরাধ ও দুর্নীতি

উলিপুরে খালেদা জিয়াকে গালিগালাজ করে যুবদল নেতাকে মারধর, গ্রেপ্তার ১

  • অপরাধ ও দুর্নীতি
  • ১০ অক্টোবর, ২০২৪ ১৬:২২:৩০

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুরে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে গালিগালাজ ও যুবদল নেতাকে মারধরের মামলায় এক আওয়ামীলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে দুর্গাপুর ইউনিয়নের পাঁচপীর বাজারে।

গ্রেপ্তার আনিছুর রহমান(২৫) দুর্গাপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের আওয়ামীলীগ নেতা ও গোড়াই সরকারপাড়া গ্রামের জান্নাত আলীর ছেলে। 

জানা গেছে, উপজেলার দুর্গাপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ড যুবদলের সাংগঠনিক সম্পাদক মন্জুরুল ইসলাম(৪৫) গত ২০১৭ সালের ১ জানুয়ারি পাঁচপীর বাজার থেকে নিজ বাড়ীতে যাওয়ার পথে পাঁচপীর বাজার সংলগ্ন ৫'শ গজ উত্তরে বটগাছের নীচে পৌঁছায় যুবদল নেতা মন্জুরুল ইসলাম। এসময় আওয়ামীলীগ নেতা আনিছুর রহমানসহ কয়েকজন বেগম খালেদা জিয়া সর্ম্পকে বাজে মন্তব্য করাসহ অকথ্য ভাষায় গালিগালাজ করেন। যুবদল নেতা মন্জুরুল প্রতিবাদ করলে পূর্ব পরিকল্পিতভাবে আওয়ামীলীগ নেতা আনিছুর রহমানসহ তার সংগীয়রা ধারালো ছোড়া, লাঠি, লোহার রড দিয়ে যুবদল নেতাকে মারপিট করে জখম করে এবং সাথে থাকা ব্যবসার ৭৫ হাজার ৫'শ টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় গত ৮ অক্টোবর যুবদল নেতা মন্জুরুল ইসলাম বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৭/৮ জনকে আসামি করে উলিপুর থানায় মামলা দায়ের করেন।

বৃহস্পতিবার(১০ অক্টোবর) দুপুরে উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) একেএম খন্দকার মুহিব্বুল্লাহ জানান, গ্রেপ্তার আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo