• অপরাধ ও দুর্নীতি

মা‌নিকগ‌ঞ্জে শর্টগান উদ্ধার

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৫ অক্টোবর, ২০২৪ ১২:১৮:১১

ছবিঃ সিএনআই

মা‌নিকগঞ্জ প্রতিনিধিঃ  মা‌নিকগ‌ঞ্জে এক আওয়ামীলীগ নেতার হা‌রি‌য়ে যাওয়া শর্টগান উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে জেলা শহরের মানরা এলাকায় ঢাকা আরিচা মহাসড়কের পাশ থেকে আগ্নেয়াস্ত্রটি উদ্ধার করা হয়। 

শুক্রবার (৪ অ‌ক্টোবর) দুপুরে সদর থানা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে আগ্নেয়াস্ত্র উদ্ধারের বিষয়টি নিশ্চিত করা হয়।

মানিকগঞ্জ সদর থানা পুলিশ এবং স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গত ৪ আগস্ট সকালে ছাত্র জনতা, বিএনপি ও জামায়াতে ইসলামীসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা কর্মীরা জেলা শহরের মানরা এলাকায় ঢাকা আরিচা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকে। এর কিছুক্ষণ পর জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতা কর্মীরা আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র নিয়ে ছাত্র জনতার ওপর হামলা করে। পরে ছাত্র জনতার ধাওয়ায় আওয়ামী লীগের নেতা কর্মীরা পালিয়ে যায়। এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান ওরফে আপেলের লাইসেন্স করা শর্টগানটি ছিনিয়ে নেয় ছাত্র জনতা।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার রাত সোয়া ১২টার দিকে মানরা এলাকায় ঢাকা আরিচা মহাসড়কের ঢালে খালি ম্যাগজিনসহ শর্টগানটি উদ্ধার করে পুলিশ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আমান উল্লাহ বলেন, গত ৪ আগস্ট সুলতানুল আজম খান নিজের লাইসেন্স করা একটি আগ্নেয়াস্ত্র খুজে পাওয়া যাচ্ছে মর্মে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। উদ্ধার করা অস্ত্রটির সঙ্গে জিডি করা অস্ত্রের মিল পাওয়া গেছে। অস্ত্র উদ্ধারের বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

মন্তব্য ( ০)





  • company_logo