• অপরাধ ও দুর্নীতি

মা‌নিকগ‌ঞ্জে ৭০২ পিস ইয়াবাসহ আটক ২

  • অপরাধ ও দুর্নীতি
  • ৩০ সেপ্টেম্বর, ২০২৪ ২২:২০:৩০

ছবিঃ সিএনআই

মা‌নিকগঞ্জ প্রতিনিধিঃ মা‌নিকগ‌ঞ্জের সাটু‌রিয়া উপ‌জেলায় ৭০২ পিস ইয়াবা ট‌্যাব‌লেটসহ দুই মাদক ব‌্যবসায়ী‌কে আটক ক‌রে‌ছে পু‌লিশ। 

এ সময় মাদক বি‌ক্রির নগদ টাকা উদ্ধার ও প্রাই‌ভেট কার জব্দ করা হয়। 

সোমবার (৩০ সে‌প্টেম্বর) দুপু‌রে মানিকগঞ্জের পুলিশ সুপার মো. বশির আহমেদ স্বাক্ষ‌রিত এক প্রেস‌ বিজ্ঞ‌প্তি‌তে বিষয়‌টি নি‌শ্চিত করা হয়।

আটক মাদক ব‌্যবসায়ীরা হ‌লো, ঢাকা জেলার ধামরাই উপ‌জেলার সু‌তিপাড়া গ্রা‌মের আ: জ‌লি‌লের পুত্র মো: হা‌বিবুর রহমান (৩০) ও একই উপ‌জেলার গোয়ালদী গ্রা‌মের শুকুর আলীর পুত্র রা‌শিদুল ইসলাম (৩০)।

প্রেস বিজ্ঞ‌প্তি‌তে জানা‌নো হয়, মা‌নিকগঞ্জ জেলার সাটু‌রিয়া উপ‌জেলার কামতা এলাকায় পু‌লি‌শের বি‌শেষ অ‌ভিযা‌নে র‌বিবার রাত ১১ টার সময় গোলড়া এলাকার ঢাকা আ‌রিচা মহাসড়‌কের উত্তর পা‌শে হাই‌টেক অ‌টো মোবাইল গ‌্যা‌রে‌জের সাম‌নে প্রাই‌ভেট কা‌রের ভিতর স‌ন্দেহ ক‌রে দুই ব‌্যক্তি‌কে আটক ক‌রে দেহ তল্লা‌শি ক‌রে ৭০২ পিচ লাল গোলাপী রং‌য়ের ইয়াবা ট‌্যাব‌লেট উদ্ধার ও মাদক দ্রব‌্য বি‌ক্রির ২০১৫০ টাকা ২‌টি মোবাইল ও ১ টি সিলভার রং‌য়ের প্রাই‌ভেট কার জব্দ করা হয়। উক্ত ধৃত আসামীদ্বয় ঢাকা ও আ‌শেপা‌শের জেলায় ও সাটু‌রিয়ার বি‌ভিন্ন এলাকায় মাদক ব‌্যবসা ক‌রে আস‌ছে। 

সাটুরিয়া থানার পরিদর্শক (তদন্ত) মানবেন্দ্র বালো বলেন, আটক দুই মাদক ব‌্যবসায়ীর বিরু‌দ্ধে সাটু‌রিয়া থানায় মাদক আই‌নে মামলা দা‌য়ের ক‌রে আদাল‌তে প্রেরন করা হ‌য়ে‌ছে।

মন্তব্য ( ০)





  • company_logo