• সমগ্র বাংলা

রাণীনগরে শিক্ষকদের মানববন্ধন

  • সমগ্র বাংলা
  • ২৪ সেপ্টেম্বর, ২০২৪ ১৪:০৩:১০

ছবিঃ সিএনআই

নওগাঁ প্রতিনিধি: সারা দেশের মতো নওগাঁর রাণীনগরেও মাধ্যমিক শিক্ষকরা বিভিন্ন দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছেন। মঙ্গলবার উপজেলা পরিষদ ভবনের সামনে উপজেলা বেসরকারি মাধ্যমিক (স্কুল ও মাদ্রাসা) শিক্ষা পরিবারের আয়োজনে বৈষম্য দূরীকরণে মাধ্যমিক স্তরের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ, জাতীয়করণের পূর্ব পর্যন্ত শিক্ষা প্রশাসনের বিভিন্ন পদে সরকারি স্কুলের শিক্ষকদের পদায়ন বন্থ রাখা ও শিক্ষা সংস্কার কমিশন গঠন করাসহ বিভিন্ন দাবীতে ঘন্টাকাল ব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সোবহানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল গফুরের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শফিকুল ইসলাম, শিক্ষক আবু সাইদ, মনোয়ার হোসেন তোতা, মোজাফ্ফর হোসেন, শরীফ উদ্দিন মাজাহার, আলমগীর আরিফ বাবু, হাসিবুল ইসলাম প্রমুখ।

এসময় বক্তারা বলেন শিক্ষার্থীদের বুকের তাজা রক্তের বিনিময়ে পাওয়া নতুন বাংলাদেশে বৈষম্য বিহীন একটি শিক্ষা পরিবার চাই। যদি সরকার দ্রুত শিক্ষকদের দাবী মেনে না নেন তাহলে আগামীতে আরো কঠোর আন্দোলনে যাওয়ার হুমকি প্রদান করা হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাইমেনা শারমীনের হাতে স্মারকলিপি তুলে দেন শিক্ষকরা। মানববন্ধন কর্মসূচিতে উপজেলার প্রতিটি মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সহকারি শিক্ষকগন অংশগ্রহণ করেন।

মন্তব্য ( ০)





  • company_logo