• সমগ্র বাংলা

উলিপুরে পুকুরে গোসল করতে গিয়ে কিশোরের মৃত্যু

  • সমগ্র বাংলা
  • ২৩ সেপ্টেম্বর, ২০২৪ ২১:১৫:৪৮

প্রতীকী ছবি

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুরে পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে রতন মিয়া(১৪) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে, রোববার(২২ সেপ্টেম্বর) বিকালে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের মন্ডলপাড়া গ্রামে।

নিহত রতন মিয়া কুড়িগ্রাম সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের মফিজুল ইসলামের ছেলে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ওসি আবু বক্কর সিদ্দিক।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, ৭ বছর পূর্বে রতন মিয়ার বাবা-মায়ের বিবাহ বিচ্ছেদ হয়। এরপর থেকেই মায়ের সাথে দুর্গাপুর ইউনিয়নের মন্ডলপাড়া গ্রামে নানা আব্দুর রহমানের বাড়িতে থাকতেন। ঘটনার দিন রোববার(২২ সেপ্টেম্বর) বিকালে বাড়ির পার্শ্ববর্তী পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ হন রতন মিয়া। পরে তার সহপাঠিদের আত্মচিৎকারে স্থানীয়রা ছুটে এসে পুকুরে খোঁজাখুঁজি করে মৃত অবস্থায় তাকে উদ্ধার করে। নিহত রতন মিয়া মানসিক ভারসাম্যহীন ছিল। সে পাবনা মানসিক হাসপাতাল থেকে চিকিৎসা গ্রহন করে আসছিল। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপ-পুলিশ পরিদর্শক মিজানুর রহমান।

সোমবার(২৩ সেপ্টেম্বর) দুপুরে উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) আবু বক্কর সিদ্দিক জানান, কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo