• সমগ্র বাংলা

পাবনার ঈশ্বরদীতে সাবেক ইউপি চেয়ারম্যান তুহিনসহ যুবদল নেতাদের মুক্তির দাবিতে বিক্ষোভ

  • সমগ্র বাংলা
  • ২২ সেপ্টেম্বর, ২০২৪ ২২:১৩:১২

ছবিঃ সিএনআই

পাবনা প্রতিনিধিঃ পাবনার ঈশ্বরদী উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ও দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শরিফুল ইসলাম তুহিন সহ কারান্তরীণ যুবদল নেতাদের মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যার আগে ঈশ্বরদী উপজেলার দরগা বাজার উচ্চ বিদ্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করেন উপজেলা ও ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতাকর্মীরা। মিছিলটি স্থানীয় সড়ক প্রদক্ষিণ করে বাজার চত্বরে সমাবেশে মিলিত হয়।

এ সময় বক্তব্য দেন, কেন্দ্রীয় শ্রমিকদলের সাংগঠনিক সম্পাদক সাথী আক্তার, দাশুড়িয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুস সামাদ সুলভ মালিথা, ঈশ্বরদী উপজেলা যুবদলের সদস্য সচিব রফিকুল ইসলাম রকি, ঈশ্বরদী উপজেলা বিএনপির সদস্য আব্দুর রাজ্জাক, দাশুড়িয়া ইউনিয়ন আহ্বায়ক সাইফুল ইসলাম, সদস্য সচিব বিপুল মোল্লা, ঈশ্বরদী উপজেলা যুবদলের সদস্য আনোয়ার হোসেন বাচ্চু প্রমুখ।

বক্তারা বলেন, ২০০৩ সালে একটি হত্যা মামলায় ষড়যন্ত্রমুলকভাবে দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও জনপ্রিয় নেতা শরিফুল ইসলাম তুহিনসহ বেশ কয়েকজন যুবদল নেতাকে ফাঁসিয়ে দেয় একটি মহল। মিথ্যা মামলা করে সাধারণ মানুষের কাছ থেকে তাকে বিচ্ছিন্ন করে দিয়েছে ষড়যন্ত্রকারীরা। মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত হয়ে তিনি বর্তমানে কারাগারে রয়েছেন। ইতিমধ্যে তার সাজার মেয়াদ ২০ বছর পার হয়েছে। তাই আইনী প্রক্রিয়ায় দ্রুত শরিফুল ইসলাম তুহিনসহ অন্যান্য যুবদল নেতাদের মুক্তি দিতে অন্তবর্তীকালীন সরকারের কাছে জোর দাবি জানান নেতাকর্মীরা। তা না হলে কঠোর আন্দোলন চালিয়ে যাওয়ার হুশিয়ারি দেন তারা।

মন্তব্য ( ০)





  • company_logo