• সমগ্র বাংলা

কুষ্টিয়ায় সংঘর্ষে উপজেলা বিএনপির সম্পাদকসহ আহত ৩

  • সমগ্র বাংলা
  • ২৪ সেপ্টেম্বর, ২০২৪ ১৯:২৫:৩১

ফাইল ছবি

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়ার মিরপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দু গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রহমত আলী রাব্বানীসহ উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছেন। আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

মঙ্গলবার দুপুর ২টার দিকে শহরের ঈগল চত্বরে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহত রাব্বানীর ভাতিজা রাসেল আহমেদ বলেন, রহমত আলী ও তার ভগ্নিপতি সালামসহ তিনজন ঈগল চত্বরে গেলে ফুলবাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান টিপু সুলতানের লোকজন ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালান। এতে তার চাচা রাব্বানী গুরুতর আহত হয়েছেন।

অভিযোগের বিষয়ে টিপু সুলতান বলেন, স্থানীয় ব্যবসায়ী ও মিরপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মনিরুল ইসলাম মনির স্যারের ট্রাক আটকে ১ লাখ টাকা চাঁদা দাবি করেন রাব্বানী ও তার লোকজন। এ নিয়ে মানববন্ধনও করেছেন রাব্বানীর প্রতিপক্ষের লোকজন। পরে সেই ঘটনাকে কেন্দ্র করে আজ বেলা ১২টার দিকে মনির কয়েকজন সমর্থককে মারধর
করেন রাব্বানীর ছোট জাহিদ ও তাদের লোকজন। এ নিয়ে দুপুরে রাব্বানী ও মনির লোকজনের মধ্যে পুনরায় সংঘর্ষ হয়। আমার সঙ্গে কারো সংঘর্ষ হয়নি।
মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা হাবিবুল্লাহ বলেন, বিএনপির দুই পক্ষের মধ্যে সংঘর্ষে রহমত আলীসহ তিনজন আহত হয়েছেন বলে নিশ্চিত হয়েছি। সংঘর্ষে ধারালো অস্ত্রের ব্যবহার করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo