• সমগ্র বাংলা

উলিপুরে সম্মিলিত শিক্ষক পরিষদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

  • সমগ্র বাংলা
  • ২৪ সেপ্টেম্বর, ২০২৪ ১৮:৫৩:৫৭

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুরে সরকারি-বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের বৈষম্য দূরীকরণ, সকল শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষকদের হয়রানি বন্ধ, চাকরি জাতীয়করণ, শিক্ষা প্রশাসনের বিভিন্ন পদে সরকারি স্কুলের সহকারী শিক্ষকদের প্রশাসনিক পদে পদায়ন বন্ধ রাখা ও শিক্ষা সংস্কার কমিশন গঠনের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।

মঙ্গলবার(২৪ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে সম্মিলিত শিক্ষক পরিষদের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তারা বলেন- একটি উন্নত ও আধুনিক রাষ্ট্রের সমাজ পরিকাঠামোর মূল ভিত্তি হচ্ছে শিক্ষা। শিক্ষা কারো সুযোগ হবে না, শিক্ষা হবে অধিকার, শিক্ষা হবে সর্বজনীন। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষার মাধ্যমেই একজন মানুষ প্রকৃত জনসম্পদে পরিণত হয় এবং দেশ ও বিদেশের কর্ম ক্ষেত্রে সুনামের সাথে দায়িত্ব পালন করে। দাবীগুলো বাস্তবায়নের জোর দাবী জানান তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন- উলিপুর বহুমুখী আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা শফিকুর রহমান, বালার চর নাসিরিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ মোবাশ্বের রাশিদীন, নূরের শহর আমিনিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মাহতাব উদ্দিন, উলিপুর মহিলা কলেজের অধ্যাপক আবুল হোসেন, উমানন্দ স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শামসুল আলম প্রমুখ। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসার আতাউর রহমানের মাধ্যমে প্রধান উপদেষ্টা ও শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

মন্তব্য ( ০)





  • company_logo