• প্রশাসন

উলিপুরে হাট পরিদর্শন করলেন পুলিশ সুপার

  • প্রশাসন
  • ১৪ জুন, ২০২৪ ২০:৪৯:১৮

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ আসন্ন পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষ্যে কুড়িগ্রামের উলিপুরে হাট পরিদর্শন করেন কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, সাথে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মোঃ সাজ্জাদ হোসেন। 

এছাড়াও কুড়িগ্রাম জেলার সকল থানা এলাকার বিভিন্ন হাটের নিরাপত্তা ব্যবস্থাপনা, অস্থায়ী পুলিশ কন্ট্রোলরুম, জাল টাকা যাছাই মেশিন সহ ইজারাদার, ক্রেতা বিক্রেতাদের সাথে কথা বলেন পুলিশ সুপার ও সংশ্লিষ্ট সার্কেল ও থানার অফিসার ইনচার্জবৃন্দ। আসন্ন ঈদে যেনো কুড়িগ্রাম জেলার নাগরিকবৃন্দ নির্বিঘ্নে হাটে এসে পশু ক্রয় করতে পারে সেই লক্ষ্যে কুড়িগ্রাম জেলার প্রত্যেকটি পশুর হাটে পর্যাপ্ত সংখ্যক পুলিশ সদস্য মোতায়েন, কন্ট্রোলরুম স্থাপন, উচু ভবন থেকে নিরাপত্তা নিশ্চিতকরণ, মেটাল ডিটেকটর ব্যবহার, মাইকিং, জাল টাকার মেশিন দ্বারা অর্থ চেককরন সহ, চুরি ছিনতাই,  অজ্ঞান পার্টি, মলম পার্টি রোধে হাট, হাট সংলগ্ন এলাকা ও রাস্তায় সাদা পোশাকে গোয়েন্দা নজরদারি অব্যহত রয়েছে। 

পুলিশ সুপার নিরাপত্তা ডিউটি তদারকির পাশাপাশি হাট কমিটির নেতৃবৃন্দের সাথে নিয়ে হাটে আসা ক্রেতা ও বিক্রেতাদের বিভিন্ন সমস্যা ও নিরাপত্তা বিষয়ে কথা বলেন পাশাপাশি হাটের জালনোট সনাক্ত করন বুথ পরিদর্শন করেন এবং হাটে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করার প্রেরণা ও প্রেষণা ব্যক্ত করেন। তিনি এও বলেন ঈদকে সামনে রেখে কোন কুচক্রী মহল যদি অস্থিতিশীল পরিবেশ তৈরির চেষ্টা করে তাকে যে কোন মূল্যে আইনের আওতায় আনা হবে।

মন্তব্য ( ০)





  • company_logo