• প্রশাসন

স্বচ্ছতার সাথে ১২০ টাকায় পুলিশের টিআরসি নিয়োগের ঘোষনাঃ পুলিশ সুপার ফরিদপুর

  • প্রশাসন
  • ২১ অক্টোবর, ২০২৪ ১৩:৩০:১৮

ছবিঃ সিএনআই

ফরিদপুর প্রতিনিধিঃ স্বচ্ছতার সাথে পুলিশের ট্রেইনি রিক্রুক কনস্টেবল(টিআরসি) পদে ফরিদপুরে ৫৬ জন লোক নিয়োগ করার ঘোষনা দিলেন পুলিশ সুপার মোঃ আব্দুল জলিল।সোমবার ( ২১ শে অক্টোবর)  বেলা ১১টায় পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে নিয়োগ সংক্রান্ত এক প্রেস ব্রিফিং এর আয়োজন করা হয়। পুলিশ সুপার আব্দুল জলিল জানান, পুলিশ নিয়োগে বদনাম ও অনৈতিক সুবিধা পরিহার করে সম্পূর্ণ স্বচ্ছতার মাধ্যমে পুলিশের টিআরসি নিয়োগ দেয়া হবে।

কোন প্রকার আর্থিক লেনদেন থেকে বিরত থাকতে অনুরোধ করা হয়। আর এইসব কাজে যারা জড়িত থাকবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন। ফরিদপুর শহরের পুলিশ লাইনস মাঠে আগামী ২৫-২৬-২৭ অক্টোবর সকাল আটটায় শারীরিক মাপ ও কাগজপত্র যাচাই পরীক্ষা অনুষ্ঠিত হবে। এরপর ১২ নভেম্বর লিখিত ও ১৯ নভেম্বর মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এছাড়া পুলিশের টিআরসি নিয়োগে ৫% মুক্তিযুদ্ধ কোঠা বলবদ আছে বলেও তিনি জানান। তিনি আরও জানান, ফরিদপুর থেকে এ বছর ৫৬ জনকে নেয়া হবে।  প্রতিজন ১২০ টাকা খরচ  করে ৭টি-আইটেম ওপর শারীরিক পরীক্ষা দিতে হবে।কোন প্রকার প্রলোভন বা কারো ফাঁদে পা না দিতে প্রার্থীদের ও অভিভাবকদের আহবান জানানো হয়।

সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিল অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস) শৈলেন চাকমা, কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আসাদ উজ্জামান,  ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকীসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়া সাংবাদিকবৃন্দ।

মন্তব্য ( ০)





  • company_logo