• প্রশাসন

ধামরাইয়ে ঢাকা জেলা পুলিশ সুপারের মন্দির পরিদর্শন

  • প্রশাসন
  • ০৭ অক্টোবর, ২০২৪ ১৯:১৯:০৪

ছবিঃ সিএনআই

মা‌নিকগঞ্জ প্রতিনিধিঃ  সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় দুর্গোৎসব দুর্গাপূজাকে ঘিরে ধামরাই বিভিন্ন মন্দির পরিদর্শণ করেছেন ঢাকা জেলা পুলিশ সুপার আহম্মদ মুঈদ। সোমবার (৭ আক্টোবর) বেলা ১২টা থেকে ২টা পর্যন্ত ধামরাই উপজেলায় পৌরসভার বিভিন্ন মন্দির পরিদর্শণ করেন তিনি। 

এই সময় তিনি বলেন, ধামরাই উপজেলার ১টি পৌরসভা ও ১৬টি ইউনিয়নের মোট ১৯৮টি পূজা মন্ডপে শান্তিপুর্ণ ও উৎসবমুখর পরিবেশে পূজা উদযাপন করার জন্য উর্ধ্বতন কৃর্তিপক্ষের নির্দেশনানুযায়ী আইন শৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে সব রকমের সহযোগীতা করার আশ্বাস প্রদান করেন। ধামরাইয়ের মানুষ সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী। এখানে সকল ধর্মীয় অনুষ্ঠানে জাঁকজমকপূর্ণভাবে পালনের শত বছরের ঐতিহ্য রয়েছে। এবারও আমরা সেই শারদীয় দুর্গাপূজার উৎসবের ধারাবাহিকতা অব্যাহত রাখবো। এবার প্রতিটি মন্ডপ ও মন্দিরে সিসিটিভি ক্যামেরা লাগানো হয়েছে। যা দিয়ে ২৪ঘন্টা প্রতিটি মন্ডপ ও মন্দিরে মনিটরিং করা হবে। সেই সাথে এবার প্রতিটি মন্দিরে রাতে আগের চেয়ে বেশি লাইটিং ও জেনারেটরের ব্যাবস্থা রাখা হয়েছে। আমরা সকল ধর্মাবলম্বী ভাইবোনদের সহযোগিতায় ও সকল রাজনৈতিক দলকে নিয়ে আমরা উৎসবমুখর পরিবেশে দুর্গাপূজা পালন করবো। আইন শৃঙ্খলা বাহিনী পরিপুর্ণ নিরাপত্তা দিয়ে হিন্দু ধর্মাবলম্বীদেরা আনন্দ উৎসাহ পালন করবে। পূজা উদযাপনের জন্য আমরা আইন শৃঙ্খলা বাহিনী অতন্দ্র প্রহরী হয়ে আপনাদের পাশে থাকবো। কেউ কোন গুজবে কান দিবেন, সমস্য হলে আমাদের জানাবেন।  যেকোন অপ্রীতিকর ঘটনা এড়াতে যৌথবাহিনী কাজ করছে এবং দুর্গোৎসব শেষ না হওয়া পর্যন্ত যৌথবাহিনী কাজ করে যাবে।

মন্দির পরিদর্শনে পুলিশ সুপারের সাঙ্গে আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর সদস্যরা ছাড়াও ধামরাই উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার প্রশান্ত বৈদ্য, পূজা উদযাপন কমিটির ঢাকা জেলা শাখার সাধারণ সম্পাদক নন্দ গোপাল সেন, ধামরাই উপজেলার পূজা উদযাপন কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা অজিত কুমার চক্রবর্তীসহ বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo