• প্রশাসন

এবার শান্তিপূর্ণ ও আনন্দঘন পরিবেশে দুর্গাপূজা উদযাপন হবে: পুলিশ সুপার টাঙ্গাইল 

  • প্রশাসন
  • ০৩ অক্টোবর, ২০২৪ ১৬:৫২:৩৯

ছবিঃ সিএনআই

গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা বা দুর্গোৎসব উপলক্ষে। টাঙ্গাইলের পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম সানতু, বুধবার রাত ১১টায় গোপালপুরের শ্রী শ্রী আনন্দময়ী দেব মন্দির পরিদর্শন ও পূজা উদযাপন কমিটির সঙ্গে আলোচনা করে সার্বিক খোঁজ খবর নেন।

এসময় তার সাথে ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মো. শরফুদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আব্দুল্লাহ আল মামুন, গোপালপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) গোলাম মুক্তার আশরাফ উদ্দিন, গোপালপুর পূজা উদযাপন কমিটির সভাপতি অভিজিৎ দে নিন্টু, সাধারণ সম্পাদক প্রলয় কুন্ডু, সদস্য ও মন্দির কমিটির সাংগঠনিক সম্পাদক প্রবীর চন্দ্র চন্দ, মন্দির কমিটির সম্পাদক দিলীপ কুমার কুন্ডুসহ অন্যান্য ব্যক্তিবর্গ।

পুলিশ সুপার সাইফুল ইসলাম সানতু গোপালপুর এর সকল সনাতন ধর্মাবলম্বীদের সারথী ও দুর্গা পূজার অগ্রিম শুভেচ্ছা জানান। এবার শান্তিপূর্ণ ও আনন্দঘন পরিবেশে শারদীয় দুর্গোৎসব সম্পূর্ণ করার লক্ষ্যে, জেলা পুলিশের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা থাকবে। প্রত্যেকটি পূজা মন্ডপে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ, পুলিশ মোটরসাইকেল টহলে থাকবে এবং প্রত্যেকটি পূজামন্ডপ সিসি ক্যামেরা আওতায় থাকবে বলে জানান।

মন্তব্য ( ০)





  • company_logo