• প্রশাসন

চাটমোহরে নবাগত ওসির সঙ্গে স্থানীয় সংবাদকর্মীদের মত বিনিময়

  • প্রশাসন
  • ০১ অক্টোবর, ২০২৪ ১৮:৪৮:০৪

ছবিঃ সিএনআই

পাবনা প্রতিনিধিঃ পাবনার চাটমোহর থানায় নবাগত ওসি মো. মনজুরুল আলম স্হানীয় সংবাদকর্মীদের সঙ্গে মতবিনিময় করেছেন। সোমবার (৩০ সেপ্টেম্বর) চাটমোহর থানা পুলিশের আয়োজনে থানা কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

মতবিনিময় সভায় নবাগত ওসি জানান, চাটমোহরের সাধারণ মানুষ এর জন্য কাজ করতে চান তিনি। সকল প্রকারের হয়রানি ছাড়াই সম্পন্ন নতুনভাবে পুলিশি সেবা উপজেলার প্রতিটি ঘরে ঘরে পৌঁছে দেওয়ার লক্ষ্যে উপজেলায় কর্মরত সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন। এছাড়া সংবাদকর্মী, সমাজের সুধীজন, ছাত্র-জনতা সহ আপামর সাধারণ মানুষের কাছে সাহায্য চান সকল প্রকার অপরাধ নির্মূলে। তিনি কথায় নয় সেবাদানের মাধ্যমে উপজেলায় নতুন ইতিহাসের সূচনা করতে চান। বিশেষ করে মাদকের নীল ছোবল থেকে সকল মানুষকে রক্ষা করতে তিনি সবাইকে নিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন চাটমোহর থানার ওসি (তদন্ত) নয়ন কুমার সরকার, চাটমোহর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাকের চাটমোহর প্রতিনিধি হেলালুর রহমান জুয়েল, সহ-সভাপতি সঞ্জিত সাহা কিংশুক, সাধারন সম্পাদক ও দৈনিক সংবাদের মাসুদ রানা, দৈনিক চলনবিল সম্পাদক রকিবুর রহমান টুকুন, চাটমোহর বার্তা সম্পাদক এস এম হাবিবুর রহমান, সাপ্তাহিক সময় অসময় সম্পাদক কে এম বেলাল হোসেন স্বপন, অনাবিল সম্পাদক ইকবাল কবির রঞ্জু, কালের কন্ঠ প্রতিনিধি আব্দুল লতিফ রঞ্জু, ভোরের কাগজ প্রতিনিধি বকুল রহমান, ভোরের দর্পন প্রতিনিধি এম এ জিন্নাহ, সমকাল প্রতিনিধি শামীম হাসান মিলন, আমাদের সময় প্রতিনিধি ইফতেকার ইসলাম টুটুল, খোলা কাগজ প্রতিনিধি জাকির সেলিম, আমার সংবাদ প্রতিনিধি শিমুল বিশ্বাস, যায়যায়দিন প্রতিনিধি এম এস বাবলু, সময় অসময় প্রতিনিধি বিপ্লব আচার্য্য, আমাদের অর্থনীতি প্রতিনিধি জাহাঙ্গীর আলম ও দৈনিক জয়সাগর আশরাফুল ইসলাম ও সিএনআই জেলা প্রতিনিধি তোফাজ্জল হোসেন বাবু প্রমুখ।

সংবাদকর্মীরা তাদের বক্তব্যে জানান, সুন্দর চাটমোহর গড়তে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার জন্য প্রস্তুত আছেন তারা। এছাড়া আইন-শৃঙ্খলার উন্নতি করতে দ্রুত পুলিশকে কাজে ফেরার অনুরোধ জানান তারা।

মন্তব্য ( ০)





  • company_logo