• প্রশাসন

নওগাঁর নবাগত এসপির সঙ্গে রেফারি এসোসিয়েশনের সদস্যদের শুভেচ্ছা বিনিময়

  • প্রশাসন
  • ২২ সেপ্টেম্বর, ২০২৪ ২১:০০:৪০

ছবিঃ সিএনআই

নওগাঁ প্রতিনিধি: নওগাঁ জেলা ফুটবল রেফারিজ এসোসিয়েশনের সভাপতি ও নবাগত পুলিশ সুপার মো: কুতুব উদ্দিনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন রেফারিজ এসোসিয়েশনের সদস্যরা। রবিবার (২২সেপ্টেম্বর) দুপুরে নওগাঁ পুলিশ সুপারের কার্যালয়ে জেলা রেফারিজ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের নেতৃত্বে অন্যান্য রেফারিরা নবাগত পুলিশ সুপার ও জেলা রেফারিজ এসোসিয়েশনের সভাপতির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

রেফারিজ এসোসিয়েশনের সদস্যদের সাথে পরিচিত হয়ে পুলিশ সুপার বলেন, আগামীতে সকল টূর্ণামেন্টে নওগাঁর ফুটবল রেফারিদের কর্মচাঞ্চলতা ধরে রাখা এবং সবসময় খেলার প্রতি নিবেদিত হয়ে কাজ করার আহ্বান জানান তিনি। এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, জেলা রেফারিজ এসোসিয়েশনের সহ-সভাপতি মাসুদ ইসলাম, ওলায়িউল ইসলাম, সহসাধারণ সম্পাদক সেলিম হোসেন সাবু, কোষাধ্যক্ষ মো. আব্দুস সাত্তার , দপ্তর সম্পাদক শামীম আহমেদ, আবু বক্কর সিদ্দিকী, খান মোঃ গোলাম হোসেন, সিরাজুল ইসলাম, ফিরোজ কবির, মারাং হেমরম, আজমির সালেহ প্রমূখ।

এসময় পুলিশ সুপার বলেন একটি দেশের সম্পদ হচ্ছে যুব সমাজ। তাই বিভিন্ন অপরাধ, মাদক ও মোবাইল গেমস থেকে যুব সমাজকে দূরে রাখার অন্যতম উপায় হলো খেলাধূলার সঙ্গে যুব সমাজকে বেশি বেশি সম্পৃক্ত করা। একটি সুস্থ্য ও মেধানির্ভর জাতি গড়তে হলে নিয়মিত খেলাধূলার আয়োজনের কোন বিকল্প নেই। বর্তমানে আমাদের দেশে নিয়মিত খেলাধূলার
আয়োজন অনেকটাই কমে গেছে। আবার সেই সোনালী দিনে ফিরে যেতে হলে সমাজের সকলকে ছোট হোক আর বড় হোক কিংবা ঘরোয়া হোক না কেন বেশি বেশি খেলাধূলার আয়োজন করতে হবে। আর এমন কর্মকান্ড বাস্তবায়নে রেফারিদের অনেক ভ’মিকা রয়েছে। তাই একটি সুন্দর দেশ গড়তে যার যার স্থান থেকে খেলাধূলার প্রচলন ফিরে আনতে রেফারিসহ সবাইকে এগিয়ে আসার প্রতি অনুরোধ জানান পুলিশ সুপার।

মন্তব্য ( ০)





  • company_logo