• প্রশাসন

কুড়িগ্রামে পুলিশের বিভাগীয় পদোন্নতি পরীক্ষার প্যারেড ও সাক্ষাৎকার সম্পন্ন

  • প্রশাসন
  • ১৭ অক্টোবর, ২০২৪ ১৯:২৬:০১

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামে পুলিশের বিভাগীয় পদোন্নতি পরীক্ষা-২০২৪ এর প্যারেড ও সাক্ষাৎকার পরীক্ষা সম্পন্ন হয়েছে। বাংলাদেশ পুলিশের অধস্তন কর্মকর্তা এবং কর্মচারীদের বিভাগীয় পদোন্নতি পরীক্ষা (প্যারেড পরীক্ষা)- ২০২৪ বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকালে পুলিশ লাইন্স মাঠে কনস্টেবল/নায়েক হতে এএসআই (নিরস্ত্র), এএসআই(নিরস্ত্র) হতে এসআই (নিরস্ত্র) পদে পরীক্ষার্থীদের প্যারেড মূল্যায়ন ও সাক্ষাৎকার পরীক্ষা সম্পন্ন হয়।

বিভাগীয় পদোন্নতি পরীক্ষায় পরিচালনা বোর্ডের সভাপতি হিসাবে উপস্থিত থেকে পরীক্ষার্থীদের প্যারেড মূল্যায়ন ও সাক্ষাৎকার পরীক্ষা গ্রহণ করেন পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমান। এসময় বিভাগীয় পদোন্নতি পরীক্ষা পরিচালনা বোর্ডের অন্যান্য সদস্য উলিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম, লালমনিরহাট জেলার এ-সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এ. কে. এম. ফজলুল হক, আরআই পুলিশ লাইন্স কাজী আকির হোসেন উপস্থিত ছিলেন।

এছাড়াও বিভাগীয় পদোন্নতি পরীক্ষায় অংশগ্রহণকারী সকল পরীক্ষার্থী উপস্থিত ছিলেন।পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমান বিভাগীয় পদোন্নতি পরীক্ষায় অংশগ্রহনকারী সকল পুলিশ সদস্যদের কুড়িগ্রাম জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ সহ যে কোন ধরনের চ্যালেঞ্জ মোকাবিলার বিষয়ে আইনের আলোকে কঠোর দিকনির্দেশনা প্রদান করেন। তিনি বলেন, আগত সময়ে কেউ যাতে কোনভাবেই জনশৃঙ্খলা, শান্তি, সম্প্রতি বিনষ্ট করতে না পারে, সে সব সুনির্দিষ্ট প্রেরনা, প্রেষনা ও নির্দেশনা প্রদান করেন।

মন্তব্য ( ০)





  • company_logo