• সমগ্র বাংলা

জামালপুরে ট্রেনের ধাক্কায় পুলিশ সদস্য নিহত, আহত-১

  • সমগ্র বাংলা
  • ০৩ ডিসেম্বর, ২০২৩ ১৩:১৮:১৫

ছবিঃ সিএনআই

জামালপুর প্রতিনিধি: জামালপুর পৌর শহরের শিখেরভিটায় ট্রেনের ধাক্কায় মো. আহসানুল হক নামে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও এক পুলিশ সদস্য। রোববার (৩ ডিসেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে পুলিশের একটি পিকআপ শেখেরভিটা রেল ক্রসিংয় পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। জামালপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। 

নিহত মো. আহসানুল হক নেত্রকোনা জেলার কমলাকান্দা উপজেলার রাজনগর গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে এবং আহত মো. আরিফ টাঙ্গাইল জেলার ধনবাড়ী উপজেলার কয়রা দক্ষিণপাড়া গ্রামের আব্দুল হাইয়ের ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভোর সাড়ে ৪টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী লোকাল ট্রেনটি (২৫৫ আপ) শেখেরভিটা এলাকার রেলক্রসিং অতিক্রম করার সময় গেট নামানো না থাকায় জামালপুর সদর থানা-পুলিশের একটি টহল পিকআপ ভ্যান রেললাইনের ওপরে ওঠে পড়ে। এ সময় লোকাল ট্রেনটি পিকআপ ভ্যানটিকে ধাক্কা দেয়।

এ ঘটনায় পুলিশ কনস্টেবল মো. আহসানুল হক ও মো. আরিফ গুরুতর আহত হন। পরে আহতদের উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মো. আহসানুল হককে মৃত ঘোষণা করেন। এ সময় গুরুতর আহত মো. আরিফকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

জামালপুর রেলওয়ে এ বিষয়ে জামালপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মাহবুবুর রহমান বলেন, ‘ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী লোকাল ট্রেন শেখেরভিটা রেলক্রসিং অতিক্রম করার সময় গেইট ব্যারিয়ার না নামানোর কারনে পুলিশের টহলগাড়ী রেললাইনে ওঠে পড়ে। এ সময় ট্রেনের ধাক্কায় এক পুলিশ সদস্য নিহত হয়। আরেক পুলিশ সদস্য আহত হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo