• বিনোদন

আমিও কাঁদি, কিন্তু চোখের জল কেউ দেখতে পায় না: মালাইকা

  • বিনোদন
  • ০২ জুলাই, ২০২৪ ১২:৪৯:৫৮

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ জুলাই মাসের প্রথম দিনেই যন্ত্রণার কথা জানান বলিউড অভিনেত্রী অর্জুন কাপুর। গত কয়েক দিন ধরেই মালাইকা আরোরার সঙ্গে তার সম্পর্ক ভাঙার চর্চা। সম্প্রতি অভিনেতার জন্মদিনেও দেখা মেলেনি প্রেমিকা মালাইকার। তার পরই অর্জুন সমাজমাধ্যমের পাতায় অনুশোচনা ও যন্ত্রণার কথা লিখেন। পালটা ভালোবাসার কথা লিখে কোন ইঙ্গিত দিলেন মালাইকা? 

অর্জুন ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘নিয়ম মানতে গেলে অনেক যন্ত্রণা সহ্য করতে হয় ঠিকই, কিন্তু অনুশোচনা থেকে জন্মানো যন্ত্রণা আরও বেদনাদায়ক।’

অর্জুনের এই পোস্ট ঘিরেই জল্পনা তৈরি হয়েছে। মালাইকার উদ্দেশেই কি এই পোস্ট? দিন কয়েক আগে এক সাক্ষাৎকারে মালাইকার কথা শুনেও তার অনুরাগীরা মনে করেছিলেন, হয়তো ভালো নেই অভিনেত্রী। 

মালাইকা বলেন, ‘লোকে ভাবে, আমার কষ্ট হয় না। আমিও কাঁদি, কিন্তু চোখের জল কেউ দেখতে পায় না।’ অর্জুনের এই কষ্টের মধ্যেই ভালোবাসার কথা উল্লেখ করলেন অভিনেত্রী লেখেন, ‘এ জুলাই মাস ভালোবাসার। এই মাসটা শান্তিতে পূর্ণ হবে। এই মাসে উন্নতি আসবে। এই মাসটা খুশির। এই মাস নিয়ে আসবে একগুচ্ছ সুযোগ।’

মালাইকা ও অর্জুন গত পাঁচ বছর ধরে সম্পর্কে ছিলেন। তবে আচমকা তাদের বিচ্ছেদের খবরে হতবাক অনুরাগীরা। অভিনেত্রীর ম্যানেজার অবশ্য ঘনিষ্ঠ মহলে তাদের প্রেম ভাঙার খবর অস্বীকার করেছেন। 

মন্তব্য ( ০)





  • company_logo