• বিনোদন

ফের ক্যানসার আক্রান্ত হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী হিনা

  • বিনোদন
  • ২৯ জুন, ২০২৪ ১৩:৩৯:৪৬

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ কথায় আছে, ক্যানসার সরে গেলেও ছেড়ে যায় না। যে শরীরে বাসা বাঁধে ভেঙে দিলে ফের ঘর তোলে। ভারতের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী হিনা খানকে এমন অভিজ্ঞতার মধ্য দিয়েই যেতে হচ্ছে। কেননা ফের কর্কট রোগে আক্রান্ত হয়েছেন অভিনেত্রী। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

সামাজিক মাধ্যমে হিনা নিজেই জানিয়েছেন তার রোগের খবর। ইনস্টাগ্রামে লিখেছেন, “গত কয়েক দিন ধরেই নানা জল্পনা চলছে আমাকে নিয়ে। আমার সকল অনুরাগীদের কিছু গুরুত্বপূর্ণ খবর জানাব। আমার স্তন ক্যানসার ধরা পড়েছে, তৃতীয় পর্যায়ে রয়েছে। সব প্রতিবন্ধকতা পেরিয়েই বলছি আমি ঠিক আছি। আমি দৃঢ়প্রতিজ্ঞ, এই অসুখ থেকে সুস্থ হয়ে উঠব। সমস্ত প্রয়োজনীয় পদক্ষেপ করা হচ্ছে।” 

এরপর সকলের উদ্দেশে হিনা লেখেন, “আমি সকলকে অনুরোধ করছি এই পরিস্থিতিতে যেন আমার ব্যক্তিগত গোপনীয়তার দিকটা অক্ষুণ্ণ থাকে। আমি সকলকে জানাচ্ছি, এই পরিস্থিতিতে আমার পরিবার-পরিজন ও ভালবাসার মানুষেরা আমার পাশে আছেন।”কদিন ধরেই গুঞ্জন চলছিল হিনাকে নিয়ে। তার অনুরাগীদের মধ্যে কথা চলছিল ফের ক্যানসার আক্রান্ত হয়েছেন অভিনেত্রী। ধোয়াশায় না রেখে সামাজিক মাধ্যমে নিজেই জানালেন বিষয়টি। 

মন্তব্য ( ০)





  • company_logo