• বিনোদন

বিদেশ যাওয়ার খবর সঠিক না, দেশেই আছেন নিপুণ!

  • বিনোদন
  • ২৩ অক্টোবর, ২০২৪ ১৩:৫১:১০

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্ক: গেল ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পতনের পর থেকেই লাপাত্তা আওয়ামী লীগের নেতাকর্মী্রা। এ তালিকায় আছেন অভিনেত্রী নিপুণ আক্তার। কেননা আওয়ামী রাজনীতিতে সক্রিয় ছিলেন তিনি। চাউর হয়েছিল গ্রেফতার আতঙ্কে থাকা নিপুণ চলে গেছেন দেশের বাইরে। লন্ডনে আছেন তিনি। তবে শোনা যাচ্ছে বিষয়টি সঠিক না। দেশেই আছেন নিপুণ। সংবাদ মাধ্যমকে এ তথ্য দিয়েছেন নায়িকার ঘনিষ্ঠ এক সূত্র।

সুত্র বলেছে, নিপুণ দেশেই আছেন। তবে বাসা থেকে বের হচ্ছেন না। এখনও শেখ সেলিমসহ অনেক নেতার সঙ্গেই তার যোগাযোগ রয়েছে। তবে মামলা-হামলার ভয়ে নিজেকে আড়ালে রেখেছেন তিনি। এদিকে প্রতিনিয়ত সামাজিক মাধ্যমে ও তার নিজস্ব লোক দ্বারা মিথ্যাচার করে আসছেন এ নায়িকা।

সূত্র আরও জানায়, নিপুণ বিভিন্ন মাধ্যমে খবর ছড়িয়েছেন, স্বৈরাচার সরকার পতনের পরই ১০ আগস্ট সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে লন্ডনের উদ্দেশে দেশ ছেড়েছেন তিনি। শুধু তাই নয়, তার বিদেশে যাওয়ার খবরটিকে সত্য বলে প্রমাণ করার জন্য এটাও ছড়িয়েছেন, বিদেশেও নাকি বাঙালি কমিউনিটির ভয়ে ঘর থেকে বের হচ্ছেন না তিনি। ঘরবন্দি জীবন কাটাচ্ছেন।

সহসা নেই দেশে ফেরার কোনো পরিকল্পনা। আলোচনায় থাকতে দেশে ফিরলে তোপের মুখে পড়তে পারেন, এমন মিথ্যাও রটাচ্ছেন। চলচ্চিত্রে নাম লেখানোর বছর কয়েক পর থেকেই রাজণিতিতে সক্রিয় হন নিপুণ। আওয়ামী লীগের প্রভাবশালীদের সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন। খবর রয়েছে, তাদের প্রভাব খাটিয়ে বাগিয়ে নিয়েছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের পদ। 

মন্তব্য ( ০)





  • company_logo