• বিনোদন
  • লিড নিউজ

নতুন লুক নিয়ে ফিরছেন দেব

  • বিনোদন
  • লিড নিউজ
  • ২৫ জুন, ২০২৪ ১৪:৩২:৩৬

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ টলিউডের অন্যতম সফল অভিনেতা দেব। মূল ধারার বাণিজ্যিক ছবি দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ। সময়ের সঙ্গে বদলেছে চরিত্রের ধরন। চাঁদের পাহাড়, ব্যোমকেশ ও দুর্গরহস্য, প্রজাপতির মতো বেশ কিছু ছবিতে নিজেকে ভেঙেচুরে বারবার নতুন ভাবে নিজেকে দর্শকের দরবারে উপস্থাপন করেছেন।এবার মুক্তির অপেক্ষায় সৃজিতের টেক্কা ও দেবের প্রযোজনা সংস্থার আরও এক নতুন ছবি ‘খাদান’।

সোমবার দেব তার এক্স হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেছেন। প্রযোজক হিসেবে সাত বছরের সফল জার্নি দেবের। সিনেমার কোলাজে এক মিনিট ১০ সেকেণ্ডের একটি ভিডিও শেয়ার করেছেন। সেই সঙ্গে আবেগপ্রবণ হয়ে মনের কথা লিখেছেন এই অভিনেতা।

দেব তার সাত বছরের প্রযোজনা সংস্থার জার্নি প্রসঙ্গে লিখেছেন, ‘আমি আমার সকল সিনেমাপ্রেমীদের এই সুন্দর জার্নিটার জন্য ধন্যবাদ জানাতে চাই। আমার পার্টনার, পরিচালক, অভিনেতা, টেকনিশিয়ান আর আমার টিমের প্রত্যেককে অসংখ্য ধন্যবাদ। সকলের সাহায্য ছাড়া আমার এই জার্নি সম্ভব হত না। আমরা টিম ওয়ার্কে নই, তাদের সঙ্গে পরিবারের মতো কাজ করায় বিশ্বাসী। আমাদের সুখের সাত বছর।’

সাত বছরের প্রযোজকের জার্নি পূর্তির দিনে ‘খাদানের’ আরও একটি লুকও শেয়ার করলেন দেব। একফ্রেমে যীশু সেনগুপ্ত আর দেব। দেবের জীবনের বিশেষ দিনে এটা ভক্তদের উপহার তা বলাই যেতেই পারে। 

এদিকে গত ৭ জুন মুক্তি পেয়েছে জিৎ-রুক্মিণী জুটির প্রথম ছবি বুমেরাং। বান্ধবীর ছবির প্রমোশনে হাজির ছিলেন দেব। ভোটের কাজের ব্যস্ততা শেষ করে রুক্মিণীর হাত ধরে বুমরাংয়ের স্পেশাল স্ক্রিনিংয়ে গিয়েছিলেন এই সুপারস্টার।

সৃজিতের ছবিতে প্রথমবার কাজ করছেন দেব-রুক্মিণী। বড় পর্দায় এই জুটিকে ভালোবাসায় ভরিয়ে দেয় দর্শক। কিন্তু, সৃজিতের  পরিচালনায় প্রথম কাজ দুজনের। টেক্কার লুকও প্রকাশ্যে এসেছে। সম্ভবত দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে দেবকে। আর ছোট চুলে বন্দুকধারী রুক্মিণীর লুকও সকলের দৃষ্টি আকর্ষণ করেছিল। 

দেব-রুক্মিণী ছাড়াও টেক্কায় রয়েছে টলিপাড়ার একঝাঁক তারকা। সেই তালিকায় রয়েছেন গ্ল্যাম কুইন স্বস্তিকা মুখোপাধ্যায়।

দেবের সঙ্গে টেক্কার প্রচারে স্বস্তিকা লেখেন, ‘আমাদের ফেভারিট হিরো দেব। প্রচণ্ড হ্যান্ডসাম অ্যান্ড কিউট। আর যা দারুণ অভিনয় করেছে, পুরো ফাটাফাটি। খুব শীঘ্রই সিনেমাহলে আসছে ‘টেক্কা’। পুজোর বাকি আর মাত্র চার মাস। তার আগে দেব-স্বস্তিকা পরবর্তী ছবি টেক্কার প্রচার করলেন।

মন্তব্য ( ০)





  • company_logo