• বিনোদন
  • লিড নিউজ

যে কারণে অভিনয় ছাড়তে প্রস্তুত ছিলেন দীপিকা

  • বিনোদন
  • লিড নিউজ
  • ০৪ জুলাই, ২০২৪ ১০:৩১:৪৬

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ বলিউড অভিনেতা রণবীর সিং ও অভিনেত্রী দীপিকা পাড়ুকোন বাবা-মা হতে চলেছেন। এ দম্পতির প্রথম সন্তান ভূমিষ্ঠ হওয়ার কথা আগামী সেপ্টেম্বর মাসে। গত মার্চেই সামাজিকমাধ্যমে এ কথা ঘোষণা দেন রণবীর সিং। সম্প্রতি দীপিকাকে ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমার একটি প্রচার অনুষ্ঠানে দেখা যায়। সেখানেই কালো আঁটসাট ‘বডিকন’ পোশাক পরে আসেন এ অভিনেত্রী। স্পষ্ট হয়ে ওঠে তার স্ফীত উদর।বিয়ের আগে রণবীর সিংয়ের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন বলিউড অভিনেত্রী দীপিকা।

দীর্ঘদিন প্রেমসাগরে হাবুডুবু খান এই জুটি। এর পর বিয়ে করে ফেলেন তারা। বিয়ের আগে সেই সময় এক সাক্ষাৎকারে দীপিকা জানিয়েছিলেন— যদি কখনো মনের মানুষ খুঁজে পান, তবে বিয়ের পর সিনেমাজগৎ থেকে দূরে থাকবেন এবং বিয়ে করে সংসারী হবেন।এতে প্রয়োজনে সুখী দাস্পত্য জীবন গড়তে যদি অভিনয়ও ছাড়তে হয়, তবে তিনি তাই করবেন। পাশাপাশি সংসার জীবন উপভোগ করতে একাধিক সন্তানও নিতে তার কোনো বাধা নেই বলে জানান দীপিকা।

সে দিনের আবারও সেই ভিডিও সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে। সেই সাক্ষাৎকারে দীপিকা পাড়ুকোন বলেছিলেন, যদি কখনো মনের মানুষ খুঁজে পান, তবে বিয়ে করে সিনেমাজগৎ থেকে দূরে থাকবেন এবং প্রয়োজনে সুখী দাস্পত্য জীবন গড়তে অভিনয় ছাড়তেও হয় তিনি প্রস্তুত ।

তিনি আরও বলেন, পাশাপাশি সংসার জীবন উপভোগ করতে একাধিক সন্তানও নিতেও তিনি প্রস্তুত আছেন।দীপিকা বলেন, ‘রণবীর আর আমি বাচ্চাদের খুব ভালোবাসি। আমরা অপেক্ষা করছি, কবে আমরা নিজেদের পরিবারে নতুন অতিথিকে নিয়ে আসতে পারব।’বন্ধু ও তাদের পরিবারের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করেন দীপিকা। এ অভিনেত্রী বলেন, ‘শাহরুখপুত্র আব্রামের সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন তিনি। এ ছাড়া চিত্রনাট্যকার হোমি অদাজানিয়া ও অনাইতার সন্তানদের সঙ্গেও তিনি সময় কাটাতে ভালোবাসেন।

মন্তব্য ( ০)





  • company_logo