• বিনোদন
  • লিড নিউজ

জুলাই মাসেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন, সোহিনী-শোভন

  • বিনোদন
  • লিড নিউজ
  • ২৬ জুন, ২০২৪ ১০:৩১:৩৪

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ আগামী মাসেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন টালিউড তারকা সোহিনী সরকার-শোভন গঙ্গোপাধ্যায়। আর মাত্র হাতেগোনা কয়েকটি দিন, এরপরই তারা আইনি বিয়ে সেরে বিদেশে যাবেন। ফিরে এসে আনুষ্ঠানিক বিয়ে ও প্রীতিভোজের আয়োজন করবেন বলে জানা গেছে।

আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে, অভিনেত্রী সোহিনী সরকার ও গায়ক শোভন গঙ্গোপাধ্যায় বিয়ে করছেন আগামী জুলাইয়ের মাঝামাঝি সময়ে। আইনি বিয়ে সেরে সাতপাকে বাঁধা পড়বেন তারা। পরে বিদেশ থেকে ফিরে এসে আনুষ্ঠানিক বিয়ে ও প্রীতিভোজের আয়োজন করবেন বলে জানা গেছে।

সম্পর্কের শুরু থেকেই তারা নেটিজেনদের মাঝে গুঞ্জন শুরু হয়। যদিও শুরুতে শোভন অস্বীকার করলেও, মুখে কুলুপ এঁটেন সোহিনী। পরে একফ্রেমে বন্দি ছবিতে তাদের দেখে নেটিজেনরা নিশ্চিত হন— প্রেমেই আছেন তারা। প্রণয় যে ক্রমশ পরিণয়ের দিকে গড়াচ্ছে, সেই আভাসও প্রথম আনন্দবাজার দিয়েছিল। 

মঙ্গলবার জানা যায়, সব ঠিক থাকলে ১৫ জুলাই আইনি বিয়ে সারতে পারেন সোহিনী ও শোভন।

বিয়ের দিন-তারিখ কি ঠিক হয়ে গেছে—সাংবাদিকের এমন প্রশ্নে শোভন জানিয়েছেন, সে রকম কিছু হলে তিনি সংবাদমাধ্যমকে জানাবেন। কিন্তু গণমাধ্যম সূত্রে জানা যায়, গায়কের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন বলেই সোহিনী বিপণিবিতান থেকে সোনার গহনা কিনেছেন। 

আনন্দবাজার সূত্র আরও জানায়, বিয়ের পর তারা একসঙ্গে থাকবেন বলে নতুন ফ্ল্যাটও কিনেছেন। যদিও এসব খবরে তারা কোনো মন্তব্য করেননি। কিন্তু বেশ কিছু দিন আগে তারা একসঙ্গে বিদেশ ঘুরে এসেছেন, সে খবর সত্য। সেদিন গণমাধ্যমে আলাদাভাবে ছবি দেখা গেলেও গায়কের অনামিকায় বাগদানের আংটি দেখা গিয়েছিল। তা নিয়ে নেটিজেনদের মাঝে মিশ্রপ্রতিক্রিয়া দেখা যায়—তারা নাকি দুজন বিদেশে বাগদান সেরে এসেছেন। এর পর থেকেই বিয়ের রটনা জোরাল। 

মন্তব্য ( ০)





  • company_logo