• অপরাধ ও দুর্নীতি

বগুড়ায় চা পান করিয়ে অটোরিক্সাচালক  অপহরণ: নরসিংদী থেকে গ্রেপ্তার ৪

  • অপরাধ ও দুর্নীতি
  • ০২ জুলাই, ২০২৪ ১০:৪৭:০৮

ছবিঃ সিএনআই

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় চা পান করিয়ে অটোরিক্সা চালককে অপহরণের ঘটনায় ৪ জন অপহরণকারীকে গ্রেপ্তার করেছে র‍্যাব। রবিবার রাতে নরসিংদী জেলার মাধবদী এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়৷ একই সাথে অপহৃত ব্যক্তিকে উদ্ধার করেছে র‍্যাবের আভিযানিক দল।

গ্রেপ্তারকৃতরা হলেন নরসিংদীর শিবপুর উপজেলার মাধবদী এলাকার মো: কাওছার, অনিক মিয়া,  জাহাঙ্গীর মিয়া এবং পনির মিয়া।  সোমবার রাতে র‍্যাব ১২ বগুড়া ক্যাম্পে আয়োজিত এক প্রেস ব্রিফিং এ এসব তথ্য জানান র‍্যাব-১২ বগুড়ার কোম্পানী কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন।  

র‍্যাবের এই কর্মকর্তা জানান, গত ২৬ জুন শাজাহানপুর উপজেলার রামচন্দ্রপুর এলাকার আজাদুল মন্ডল কাইলা কাজ শেষ করে রাত সাড়ে ১০টার দিকে রানীরহাট বাজার থেকে বাড়ির দিকে ফিরছিলেন।  এসময় শাকপালা বাসস্ট্যান্ডে পেট্রোল পাম্পের পাশে একটি সাদা রঙের পিকআপ তার সামনে এসে দাঁড়ায়।  পিকআপ থেকে দুইজন ব্যক্তি তাকে জানায় তারা বিপদে আছে, গাড়িটি কোথায় রাখা যায় সে ব্যাপারে সাহায্য করতে। তখন আজাদুল তাদেরকে ওই পেট্রোল পাম্পে গাড়ি পার্ক করতে পরামর্শ দেন। তারপর তারা তার সাহায্যের কারণে চা খেতে অনুরোধ করে। এসময় আজাদুল তাদের অনুরোধে চা পান করেন। চা পান করার পরে তিনি শারীরিক অসুস্থতা অনুভব করে এবং বেহুশ হয়ে যান। পরের দিন সকাল সাড়ে ৯টার দিকে আজাদুলের জ্ঞান ফিরলে তিনি নিজেকে একটি পিকআপের কেবিনে আবিষ্কার করেন। তখন অপহরণকারীরা তাকে চাকু দিয়ে জীবননাশের হুমকিসহ লোহার রড ও হাতুড়ি দিয়ে মারপিট করে ও তার ফোন ব্যবহার করে পরিবারের কাছে বিকাশ নম্বর দিয়ে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবী করে।

তিনি আরও জানান, এ ঘটনায় আজাদুলের ভাই র‍্যাব-১২ এর সহযোগিতা চাইলে দ্রুত অভিযানে নামা হয়৷ পরে নরসিংদী র‍্যাব টিমের আন্তরিক সহযোগিতায় তথ্য প্রযুক্তির সহায়তায় রবিবার রাতে মাধবদী এলাকায় অভিযান চালিয়ে আজাদুলকে উদ্ধারসহ পাঁচ অপহরণকারী গ্রেপ্তার করা হয়।  

উদ্ধারকৃত আজাদুলকে ও গ্রেপ্তারকৃত আসামীদেরকে শাজাহানপুর থানায় হস্তান্তর করা হয়েছে। সাধারণ মানুষের বিপদে আর আইনশৃঙ্খলা পরিস্থিতি সুষ্ঠু রাখতে র‍্যাবের এমন কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান এই কর্মকর্তা।

মন্তব্য ( ০)





  • company_logo