• শিশু সংবাদ

শ্রীপুরে ঈদের ছুটিতে বাড়ীতে এসে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

  • শিশু সংবাদ
  • ১৪ জুন, ২০২৪ ২০:৫০:৫৫

প্রতীকী ছবি

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: ঈদের ছুটিতে মাদ্রাসা থেকে বাড়ীতে বেড়াতে এসে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (১৪ জুন) সকাল সাড়ে ১০ টায় উপজেলার কাওরাইদ ইউনিয়নের মোড়লপাড়া গ্রামের কাইয়ুমের পুকুরে পড়ে তাদের মৃত্যু হয়। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস ছামাদ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, কাওরাইদ ইউনিয়ের  মোড়লপাড়া গ্রামের কালু মিয়া ছেলে জাহিদ (১০) এবং কাইয়ুমের ছেলে নাসির (১০)। তারা দুজনেই কাওরাইদ স্টেশন সংলগ্ন দারুল উলুম মাদরাসার হেফজ বিভাগের শিক্ষার্থী ছিল।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস ছামাদ স্থানীয়দের বরাত দিয়ে জানান, বৃহস্পতিবার (১৩ জুন) জাহিদ ও নাসিরের মাদরাসা ঈদের বন্ধ দেয়। ওইদিন তারা একসাথে বাড়ীতে আসে। শুক্রবার (১৪ জুন) সকালে নাসিরের বাড়িতে তার সহপাঠী জাহিদ খেলা করতে আসে। তারা নাসিরদের পুকুর পাড়ে বসে খেলা করছিল। বৃষ্টিতে পুকুর পাড় ভিজে মাটি নরম হয়ে যাওয়ায় তারা পাড় ভেঙ্গে পুকুরে পড়ে ডুবে যায়। তাদের দু’জনকে অনেকক্ষন দেখতে না পেয়ে শিশু নাসিরের মা তাদেরকে খোঁজতে থাকে। জাহিদের মা বাড়ীর পাশের পুকুরে তাদের একজনের জুতা ভাসতে দেখে তিনি পুকুরে ঝাঁপ দিয়ে তাদের উদ্ধার করেন। পরিবারের লোকজন তাদেরকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। উভয় শিশুদের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে তাদের স্বজনদের নিকট মরদেহ হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo