• তথ্য ও প্রযুক্তি

বাজারে ১২০ ওয়াটের ফাস্ট চার্জিং ফোন আনল রিয়েলমি

  • তথ্য ও প্রযুক্তি
  • ২৯ মে, ২০২৪ ১২:৪০:৪৮

ছবিঃ সংগৃহীত

তথ্যপ্রযুক্তি ডেস্ক: ১২০ ওয়াটের ফাস্ট চার্জিং ফোন আনল রিয়েলমি। যার মডের রিয়েলমি জিটি ৬টি। জিটি সিরিজের নয়া ফোন এটি। ফোনটি আন্তর্জাতিক বাজারে আসতেই সাড়া ফেলেছে। বিশেষ করে গেমাররা এই ফোন লুফে নিচ্ছেন। 

বেশ কয়েকটি র‌্যাম ও স্টোরেজ ভার্সনে এই ফোন বিক্রি করছে রিয়েলমি। যার মধ্যে টপ ভার্সনে পাবেন ১২ জিবি র‌্যাম ও ৫১২ জিবি স্টোরেজ। বেজ ভার্সনে পাবেন ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এই ফোনে রয়েছে ৬.৭৮ ইঞ্চির ডিসপ্লে এবং অ্যামোলিড প্যানেল। সঙ্গে পাবেন কর্নিং গোরিলা গ্লাসের সুরক্ষা। ফোনের অপারেটিং সিস্টেম রয়েছে অ্যানড্রয়েড ১৪।

পরবর্তী অপারেটিং সিস্টেমের আপডেটও পাওয়া যাবে বলে জানিয়েছে রিয়েলমি।এতে ক্যামেরা থাকছে ৫০ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ। এর মধ্যে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড ক্যামেরা। সামনে পাবেন ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

এই ক্যামেরা দিয়ে ফোরকে ভিডিও রেকর্ড করা যাবে। মাখনের মতো গেমিং হবে এই ফোনে, দাবি রিয়েলমির। এতে রয়েছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৭ প্লাস জেনারেশন ৩ প্রসেসর।

কানেক্টিভিটির ক্ষেত্রে পাবেন ৫জি, ফোরজি ভোল্টি, ব্লুটুথ ৫.৪ এবং ইউএসবি টাইপ-সি। গেমিং এবং একটানা সোশ্যাল মিডিয়া ও মাল্টিটাস্কিং করার জন্য দরকার ভালো ব্যাটারি ক্যাপাসিটি এবং ফাস্ট চার্জিং। এতে পাবেন ৫০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি এবং ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

মন্তব্য ( ০)





  • company_logo