• সমগ্র বাংলা

রামগড়ে স্বাস্থ্যবিধি উপেক্ষা করে লকডাউনের মধ্যে কৃষক সমাবেশ 

  • সমগ্র বাংলা
  • ০১ জুলাই, ২০২১ ১০:৪৩:৪৪

ছবিঃ সিএনআই

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির রামগড়ে সরকারি বিধি নিষেধ অমান্য করে কৃষক সমাবেশ করার অভিযোগ উঠেছে পাহাড়াঞ্চল কৃষি গবেষণা কেন্দ্রের প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা এস এম ফয়সালের বিরুদ্ধে।

জানা গেছে, আজ বুধবার পাহাড়াঞ্চল কৃষি গবেষণা কেন্দ্রের হল রুমে এই কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়। কোন রকম সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি না মেনেই এই কৃষক সমাবেশের আয়োজন করা হয় বলে অভিযোগ উঠে। রামগড়ে করোনার হার আশংকাজনক হারে বাড়ছে। এমন পরিস্থিতিতে এ সমাবেশ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতো তীব্র ক্ষোভের বহি:প্রকাশ ঘটছে।

অভিযোগের বিষয়ে জানতে  রামগড় পাহাড়াঞ্চল কৃষি গবেষণা কেন্দ্রের প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা এস এম ফয়সালেরর মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, লকডাউনেও সমাবেশ করা যায়। তিনি দাবি করেন, স্বাস্থ্য বিধি মেনে সমাবেশ করেছেন। সামাজিক দূরত্ব মেনে সমাবেশ করা  হয়নি এমন প্রশ্নের জবাবে তিনি ফোন কেটে দেন। পরে বারবার চেষ্টা করলেও তিনি ফোন ধরেননি।

লকডাউনে কৃষক সমাবেশ করা যায় কিনা এমন প্রশ্নের জবাবে রামগড় উপজেলা নির্বাহি কর্মকর্তা  মু.মাহমুদ উল্লাহ মারুফ বলেন, সরকারি আইন ভঙ্গ করে সমাবেশ করা যায়না।বিষয়টি তিনি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখবেন।

মন্তব্য ( ০)





  • company_logo